ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নতুন প্রেমে ঐশ্বরিয়া!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২১, ১৫ জুলাই ২০১৮ | আপডেট: ১১:২৭, ১৫ জুলাই ২০১৮

দীর্ঘ ১১ বছরের সম্পর্ক ঐশ্বর্য-অভিষেকের। বিয়ের কয়েক বছর আগে থেকে প্রেম দুজনার। বলিউডের এই জনপ্রিয় জুটির প্রেম আজও একই রকম রয়ে গেছে। তবে হঠাৎ শোনা যাচ্ছে ঐশ্বরিয়া নাকি অন্য এক অভিনেতার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। এবার সেটাই প্রমাণ হল নতুন একটি গানে। মুক্তি পেল ‘ফানে খান’নতুন গান ‘হালকা হালকা’সেখানে ঐশ্বরিয়া এবং অভিনেতা রাজ কুমার রাওয়ের রসায়ন ফুটে উঠেছে। গানে দেখা যাচ্ছে ঐশ্বরিয়া ধীরে ধীরে রাজকুমারের প্রেমে পড়ছেন। তাদের রসায়ন নিয়েই তৈরি এই গান।

এই প্রথম রাজকুমারের সঙ্গে কাজ করছেন ঐশ্বরিয়া। প্রথমবার স্ক্রিন স্পেস শেয়ার করলেও সিনেমাতে তাদের রসায়ন চোখে পড়ার মত। ‘ফানে খান’ সিনেমাতে ঐশ্বরিয়া-রাজকুমারের কেমিস্ট্রি ছাডা়ও রয়েছে নানা চমক। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছিল সিনেমার একটি পেপি ট্র্যাক। যেখানে ঐশ্বরিয়ার পপ অবতারে মুগ্ধ হয়েছিল সাইবারবাসী।

বহুদিন ধরে ভক্তরা এই অপেক্ষায় ছিলেন কবে ঐশ্বরিয়ার পপস্টার লুক দেখতে পাবেন। ‘ফ্যানি খান’ সিনেমাতে ঐশ্বরিয়া রাই বচ্চন, পপস্টার বেবি সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন। এর আগে কখনও এই ধরণের চরিত্রে অভিনয় করেননি তিনি।

বেলজিয়ামের সিনেমা ‘এভরিবডিস ফেমাস’ রিমেক হল ‘ফ্যানি খান’৷ এই মিউজিকাল কমেডিতে অনিল কাপুর একটি উঠতি তরুনী গায়িকার বাবার চরিত্রে অভিনয় করছেন। সিনেমাতে তিনিও একজন সঙ্গীতকার তবে তিনিও একজন স্ট্রাগলার। সঙ্গীতের জগতে তার মেয়েরও নাম হবে, এই আশা নিয়েই ফন্দি আঁটে সেই ব্যক্তি।

শহরের নামী এক গায়িকাকে অপহরণ করেন তিনি। সেই নামী গায়িকারে ভূমিকায় অভিনয় করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

দীর্ঘ ১৮ বছর পর আবারও এক সিনেমাতে কাজ করতে চলেছেন ঐশ্বরিয়া এবং অনিল কাপুর।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি