ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৮, ২৪ জুন ২০১৮

পাবনার বেড়া উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিজাম মণ্ডল (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শনিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে উপজেলার আমিনপুর থানার ঢালারচর এলাকায় ‘বন্দুকুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল তিন রাউন্ড তাজা গুলি ও তিনটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

নিহত নিজাম একই এলাকার জিলাল মণ্ডলের ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে মোট নয়টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের দাবি, নিজাম মণ্ডল ঢালার চরে আলোচিত পুলিশ হত্যা মামলার এক নম্বর পলাতক আসামি। দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে তিনি পালিয়ে ছিলেন। তিনি আন্তঃজেলা ডাকাত দলের সর্দার।

ওসি আবু ওবায়েদ বলেন, ঢালারচর এলাকার দাসপাড়া গ্রামে একদল লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে—এমন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১১টার দিকে সেখানে পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ১২ থেকে ১৫ মিনিট গুলি বিনিময়ের পর ডাকাতদল পিছু হটে। এ সময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় ওই ব্যক্তিকে পাওয়া যায়। পরে তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়দের মাধ্যমে নিহতের নাম পরিচয় শনাক্ত করা হয়।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি