ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

প্রথম মেগা টিভি সিরিজ “সাত ভাই চম্পা”

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১২, ২১ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ২২:৫৪, ২১ ফেব্রুয়ারি ২০১৮

প্রাচীন বঙ্গের পৌরাণিক কথার ছোঁয়ায় আমাদের রুপকথা, আমাদের ঐতিহ্যকে ধারণ করে অঙ্গ, বঙ্গ আর কলিঙ্গের গল্প নিয়ে সম্পূর্ণ দেশীয় আঙিকে এবং বাংলাদেশি অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীদের নিয়ে নির্মিত হয়েছে বাংলাদেশের টেলিভিশন মিডিয়ায় প্রথম মেগা টিভি সিরিজ “সাত ভাই চম্পা।

রিপন নাগের পরিচালনায় ইমামি সেভেন অয়েলস ইন ওয়ান ড্যামেজ কন্ট্রোল হেয়ার অয়েল নিবেদিত “সাত ভাই চম্পা’র ৫২ মিনিট দৈর্ঘ্যের বিশেষ পর্ব আগামী ২৩শে ফেব্রুয়ারি শুক্রবার এবং ২৮শে ফেব্রুয়ারি বুধবার থেকে প্রতি সপ্তাহে বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টায় প্রচারিত হবে চ্যানেল আই-এ।

বিশ্বায়নের এ যুগে, সবচাইতে আধুনিক প্রযুক্তি ব্যবহার করেই নির্মাণ হয়েছে ‘সাত ভাই চম্পা’র সেট, পোশাক, মেকআপ, ক্যামেরা এবং ভি-এফ-এক্স থেকে শুরু করে আরও অনেক কিছুই। ‘সাত ভাই চম্পা’ দলের প্রতিটি বিভাগেই প্রযুক্তির শীর্ষ ছোঁওয়াই দেখতে পাওয়া যাবে। প্রত্যেকটি বিভাগের মূখ্য উদ্দেশ্য মানসম্মত বিনোদনের খোরাক সৃষ্টি করা। প্রায় ১১ হাজার বর্গফুটের কোটি টাকার সেটে ৫২টি জোনে ২০০ শিল্পীর মহাকাব্য “সাত ভাই চম্পা”। এ মেগা টিভি সিরিজে প্রবীণ থেকে শুরু করে নবীন অভিনয় শিল্পীদের উপস্থিতি দেখা যাবে যা দর্শকদের বিনোদনে নতুন মাত্রা যোগ করবে।

দীর্ঘ দিনের পরিকল্পনা এবং প্রথম অংশের প্রোডাকশন শেষে অবগুন্ঠনের পথে চ্যানেল আইয়ের পর্দায় রচিত হবার পথে এক মহাকাব্য ‘সাত ভাই চম্পা’। সম্পূর্ণ বাংলাদেশের গল্প ও বাংলাদেশের কলাকুশলী নিয়ে নির্মিত এ টিভি সিরিজের যাত্রা হোক শুভ, হোক এই দেশের মাটির জন্য এক নতুন সূচনা। এই আশা আমাদের, গোটা দেশের। বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশের টেলিভিশন মিডিয়া এগিয়ে যাবে এই আমাদের চাওয়া।

চ্যানেল আইর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও বার্তা প্রধান শাইখ সিরাজ,  ‘সাত ভাই চম্পা’র প্রিমিয়ার অনুষ্ঠানে স্বাগত বক্তব্য। টাইটেল স্পন্সরের পক্ষ থেকে বক্তব্য রেখেছেন ইমামি বাংলাদেশের এসিস্টেন্ট জেনারেল ম্যানেজার হাসান মাহমুদ। বিশেষ অতিথির বক্তব্যে ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম এবং প্রধান অতিথির বক্তব্য দিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

আরকে//টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি