ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর প্রশংসায় কবিতা লেখায় যুবকের মাথা ন্যাড়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০১, ১৬ আগস্ট ২০১৭

সামাজিক যোগাযোগে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে কবিতা লেখায়’ বগুড়ার শাজাহানপুরে এক মাদ্রাসা ছাত্রকে মারধর ও মাথা ন্যাড়া করে দেয়ার অভিযোগ উঠেছে। আবারও হামলার ভয়ে পালিয়ে থাকছেন ওই তরুণ।

শুক্রবার গভীর রাতে জেলার শাজাহানপুর উপজেলার মাঝিড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে বলে ওই মাদ্রাসাছাত্র ও তার পরিবারের সদস্যরা জানান।

১৮ বছরের ওই তরুণ এ বছর ডোমনপুকুর আমিনিয়া সিনিয়র কামিল মাদ্রাসা থেকে আলিম পাস করেছেন। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার মিরের দেউলমুড়াহাট। তার পরিবারের সঙ্গে তিনি থাকেন বগুড়ার শাজাহানপুরে।

এ ঘটনায় ওই তরুণের বাবা বাদী হয়ে সোমবার রাতে শাজাহানপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের পর পুলিশ এখনও কাউকে আটক করতে পারেনি।

পুনরায় হামলার ভয়ে পালিয়ে থাকা ওই তরুণ গণমাধ্যমকে জানায়, গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে তার ফেইসবুক পাতায় ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অসাধারণ একটি কবিতা’ শীর্ষক একটি কবিতা পোস্ট করেন।

এর পর শুক্রবার গভীর রাতে প্রতিবেশী আবু বক্কর সিদ্দিকের ছেলে শরিফুল ইসলাম (দূর সম্পর্কের মামাত ভাই) তার সহযোগীদের নিয়ে কৌশলে বাড়ি থেকে ডেকে নির্জন স্থানে নিয়ে যায়। পরে হাত বেঁধে মারধর করে।

তরুণ বলেন, শরিফুল বলে ‘ফেইসবুকে প্রধানমন্ত্রীর প্রশংসা করে পোস্ট দিয়েছিস কেন? পোস্টটি ডিলিট করতে হবে। আর কখনও এ ধরনের পোস্ট দিবি না, দিলে যেখানেই থাকিস খুঁজে বের করে জানে মেরে ফেলব’। এক পর্যায়ে তারা তাকে মারধর করে মাথার অর্ধেক চুল ন্যাড়া করে দেয়।

শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি