ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

প্রেমের টানে ব্রাজিলিয়ান তরুণী নোয়াখালীতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৬, ২১ মার্চ ২০১৮ | আপডেট: ২০:৩৯, ২১ মার্চ ২০১৮

এবার কাতার প্রবাসী বাংলাদেশি হাবিবের প্রেমের টানে নোয়াখালীতে এসে বিয়ের পিঁড়িতে বসলেন দিয়াগো সিলভা নামে এক ব্রাজিলিয়ান তরুণী। ইসলাম ধর্ম গ্রহণের মাধ্যমে হাবিবকে বিয়ে করে সংসার পাতলেন সিলভা।

হাবিব নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের চরজব্বর গ্রামে। তার বাবার নাম জাকের হোসেন।

হাবিবের স্বজনরা জানান, প্রায় পাঁচ বছর আগে ফেসবুকের মাধ্যমে হাবিবের সঙ্গে ব্রাজিলিয়ান তরুণী দিয়াগোর পরিচয় হয়। পরবর্তীতে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমিকা দিয়াগো ব্রাজিল যাওয়ার জন্য বিভিন্ন সময় হাবিবকে প্রস্তাব দিয়ে আসছিলেন। এরই মধ্যে কাতারের ভিসা পান হাবিব। পরে তিনি কাতারে চলে যান। দু’জনের সম্পর্কও চলতে থাকে। একপর্যায়ে দু’জনই বিয়ে করার জন্য মনস্থির করেন। তারা সিন্ধান্ত নেন বাংলাদেশে এসে দুজনেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। গত মাসে কাতার থেকে বাংলাদেশে আসেন হাবিব। এরপর গত শুক্রবার ব্রাজিল থেকে বাংলাদেশে আসেন দিয়াগো।

গত রোববার ব্রাজিলিয়ান এই তরুণী জেলা ম্যাজিস্ট্রেট কোর্টে এফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করেন। সেইসঙ্গে নাম পরিবর্তন করে রাখেন ফাতেমা। এরপর নোয়াখালী জেলা ম্যাজিস্ট্রেট কোর্টে ফাতেমার সঙ্গে হাবিবের বিয়ে সম্পন্ন হয়।

হাবিব বলেন, ফাতেমা (দিয়াগো সিলভা) ও আমি খুবই খুশি। কারণ আমাদের দীর্ঘ দিনের সম্পর্ক সফল হয়েছে।

হাবিরের মামা নূরনবী জানান, এ ঘটনায় তার পরিবার, আত্মীয়-স্বজনসহ সবাই অবাক হয়েছেন। তবে তারা অত্যন্ত খুশি হয়েই নববধূকে বরণ করে নিয়েছেন।

একে/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি