ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ফের বিপদে কপিল শর্মা (ভিডিও

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৯, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

সবকিছু ঠিক হতে গিয়েও কেন যেন শেষ পর্যন্ত আর ঠিক হচ্ছে কপিল শর্মার জীবন। জন্ম দিচ্ছেন একের পর এক বিতর্ক। এবার তার সাথে যুক্ত হল পুলিশি মামলা।

সম্প্রতি ভারতের স্বাধীন ছাত্র ফেডারেশন নামক এক সংগঠনের সভাপতি কেশাভ কোহলি মামলা ঢুকে দেন এই জনপ্রিয় কৌতুক অভিনেতার বিরুদ্ধে। নিজের আসন্ন টিভি অনুষ্ঠান ‘ফ্যামিলি টাইম উইথ কাপিল শার্মা’র বিষয়ে দর্শকদের জানাতে একটি ভিডিও প্রকাশ করেন কপিল। আর সেই ভিডিওর জের ধরেই মামলা করে বসেন কেশাভ।

ইতোমধ্যে অনলাইনে ভাইরাল হওয়া ঐ ভিডিওতে দেখা যায় যে, নিজ জন্মভূমি অমৃতসরের এক সড়কে রাতের বেলা বাইক চালাচ্ছেন কপিল। আর তার সামনে আরেকটি বাইকে কপিলের ভিডিও চিত্র ধারণ করছেন আরেক ব্যক্তি। ঐ ভিডিও চিত্রেই নিজের অনুষ্ঠানের প্রচারণা করেন কপিল। তবে এসময় ট্রাফিক আইন না মানা এবং হেলমেট ব্যবহার না করার বিষয়ে কপিলের বিরুদ্ধে মামলা ঢুকে দেন কেশাভ।

মামলার অভিযোগপত্রে কেশাভ উল্লেখ করেন যে, কপিল ট্রাফিক আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন না। এমনকি তিনি বাইক চালানোর সময় হেলমেটও পরেননি। অমৃতসরের স্থানীয় বাসিন্দা এবং কপিলের মত একজন জনপ্রিয় অভিনেতার  কাছ থেকে এমনটা আসা করা যায় না”।

তবে ভিডিওটিতে যে খুশির খবরটি কপিল দেন তা হল তিনি আবারও ফিরতে যাচ্ছেন ছোট পর্দায়। ‘দ্য কাপিল শার্মা শো’ নামক একটি রম্য অনুষ্ঠান উপস্থাপনা করতেন কপিল শর্মা। তবে সহ অভিনেতা সুনীল গ্রোভারের সাথে রেষারেষির জেরে সনি টিভির সেই অনুষ্ঠানটি বন্ধ হয়ে যায়। তবে প্রায় একই ধাচের এই অনুষ্ঠানটির মাধ্যমে ছোট পর্দায় ফিরে আসছেন কপিল। তবে এতে থাকছেন না সুনিল গ্রোভার। আছেন কিকু সার্দা এবং চন্দন প্রোভাকর। আলি আজগর এই অনুষ্ঠানে থাকবে কী না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

সূত্র: জি নিউজ

এসএইচএস/টিকে   


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি