ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বলিউডের বিবাহিত অভিনেত্রীদের ‘এক্স-বয়ফ্রেন্ড’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৫, ২৫ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৪:৪৭, ২৫ এপ্রিল ২০১৮

বলিউডে তারকাদের প্রেম, ডেটিং, বিয়ে এগুলো অতি সাধারণ ইস্যু। অনেকেই আছেন যারা কাজ করতে গিয়ে পছন্দ করে ফেলেছেন সহশিল্পীকে। প্রেম করেছেন আবার বিচ্ছেদও ঘটেছে। আবার কেউ কেউ সরাসরি বিয়ে করে ফেলেছেন পছন্দের মানুষকে। তবে এমন কিছু তারকা অভিনেত্রী বলিউডে রয়েছেন যারা হিরোদের সঙ্গে সাত পাকে বাধা পড়ার আগে অন্যের প্রেমিক ছিলেন। বলিউড তারকাদের ‘এক্স-বয়ফ্রেন্ডদের’ নিয়ে তৈরি করা হয়েছে এই প্রতিবেদন-

মীরা রাজপুত

বর্তমানে শাহিদ কাপূরের ঘরণী মীরা। তবে, শাহিদের সঙ্গে সংসার শুরুর আগে মীরার প্রেমিক ছিলেন আদিত্য লাল। দিল্লির বসন্ত ভ্যালি স্কুলে আদিত্য ও মীরা একই সঙ্গে পড়তেন। তখন থেকেই তাদের প্রেম। পরে সেই সম্পর্ক ভেঙে যায়।

অবন্তিকা মালিক

বলিউডের চকলেট হিরো ইমরান খানের স্ত্রী অবন্তিকা। বলিউড টাউনে বেশ চর্চিত তাঁদের ‘লাভ স্টোরি’। ইমরানের আগে রণবীর কাপূরের সঙ্গে প্রেম করতেন এই মডেল ও অভিনেত্রী। প্রায় পাঁচ বছর তাঁরা ডেট করেছেন।

বিপাশা বসু

বিপাশাকে নিয়ে বলিউডে গসিপ কম হয়নি। অনেক অভিনেতার সঙ্গেই নাম জড়িয়েছেন তিনি। জন আব্রাহামের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল বলিউডের অন্যতম চর্চার বিষয়। জনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ২০১৬ সালে বলিউড তারকা কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিপাশার। তবে ডিনো মরিয়া এবং হরমন বাওয়েজার সঙ্গেও তাঁর সম্পর্কের কথা শোনা গিয়েছে।

কারিনা কাপূর

বলিউডের ছোট নবাবের সঙ্গে গাঁটছড়া বাধার আগে শাহিদ কাপূরের সঙ্গে দীর্ঘ দিন ডেট করেছেন কারিনা। অফস্ক্রিনের পাশাপাশি অনস্ক্রিনেও তাঁদের জুটি ছিল সুপারহিট।

সোহা আলি খান

‘কলিযুগ’ খ্যাত কুণাল খেমুর সঙ্গে লিভ ইন এবং পরে বিয়ে সেরেছেন সোহা। তবে কুণালের আগে দক্ষিণী তারকা সিদ্ধার্থ নারায়ণের সঙ্গে তাঁর সম্পর্কের কথা শোনা গিয়েছিল। শোনা যায়, ‘রং দে বাসন্তী’ তারকা সিদ্ধার্থের সঙ্গে দীর্ঘ দিন ডেটও করেছেন সোহা।

অর্পিতা খান

খুব শীঘ্রই ‘লভরাত্রি’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখতে যাচ্ছেন অর্পিতার স্বামী আয়ুষ। তবে আয়ুষের আগে অর্জুন কাপূরের সঙ্গে ডেট করতেন সালমানের বোন অর্পিতা। শোনা গেছে, দু’জনের বিয়েও নাকি ঠিক হয়ে গিয়েছিল। পরে সেই সম্পর্ক ভেঙে যায়।

ঐশ্বরিয়া রাই

অভিষেক বাচ্চনের ঘরণী হওয়ার আগে ঐশ্বরিয়া এবং সালমানের প্রেম-ব্রেকআপ নিয়ে কম জল ঘোলা হয়নি। সালমানের পর বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বর্যের সম্পর্ক ছিল বলিউডের অন্যতম চর্চিত বিষয়। শোনা গেছে, মডেলিংয়ের সময় হটমেলের প্রতিষ্ঠাতা সাবির ভাটিয়া এবং রাজীব মুলচন্দানির সঙ্গেও সম্পর্ক ছিল ঐশ্বরিয়ার।

রানি মুখার্জি

১৯৯৮ থেকে ২০০৬ সাল পর্যন্ত বক্স-অফিসকে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন রানি মুখার্জি। ২০১৪ সালে ফিল্ম ডিরেক্টর আদিত্য চোপড়ার সঙ্গে চার হাত এক হয় রানির। তবে শোনা গেছে, এক সময় বলিউড টাউনের ‘চি চি’ গোবিন্দার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রানি। ‘হদ কর দি আপনে’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই নাকি দু’জনকে ডেট করতে দেখা গেছে।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি