ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মাহির ব্যস্ত সময়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৫, ১৩ ডিসেম্বর ২০১৭

সময়ের ব্যস্ত নায়িকা মাহিয়া মাহি। স্বামী-সংসার ও ক্যারিয়ার সমান তালে সামলে যাচ্ছেন এই চিত্রনায়িকা। ব্যস্ততা তার পিছু ছাড়ছে না কোন ভাবেই। বিয়ের পর কিছু দিন বিরতিতে থেকে আবারও পুরোদমে কাজ শুরু করেন মাহি। সেই থেকে এখনও শুটিং নিয়ে ব্যস্ত হালের এই নায়িকা।

সবশেষ দীপংকর দীপনের পরিচালনায় মাহি অভিনিত ‘ঢাকা অ্যাটাক’ সিনেমা মুক্তির পর তা বক্স অফিসে সফল হয়। ওই সিনেমাতে সাংবাদিক চরিত্রে অভিনয় করেন মাহি। বর্তমানে তিনি পাবনায় ‘অবতার’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

মাহি বলেন, ‘বর্তমানে পাবনায় আছি। এখানে ‘অবতার’ সিনেমার শুটিং এর কাজ করছি। ব্যস্ততা পিছু ছাড়ছে না আমার। তবে ভক্তদের জন্য সুখবর- আমার নতুন সিনেমা ‘জান্নাত’ মুক্তি পাচ্ছে। মুক্তি উপলক্ষে এ সিনেমার প্রচারণার পাশাপাশি আমি মোস্তাফিজুর রহমান মানিকের নতুন আরেকটি সিনেমাতে কাজ শুরু করব। এ সিনেমাতেও আমার বিপরীতে অভিনয় করছেন সাইমন।’

মাহি আরও জানান, ‘বদিউল আলম খোকন ভাইয়ের ‘আমার মা আমার বেহেশত’ নামের একটি সিনেমায় কাজ শুরু করার কথা রয়েছে। ঢাকায় ফিরেও কাজ করতে হবে।

মাহি ‘অবতার’ সিনেমাতে মেডিকেলের ছাত্রী হয়ে কাজ করছেন। আর ‘জান্নাত’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন। এ সিনেমাতে মাহির বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক। অল্পদিনের মধ্যেই সিনেমাটি সেন্সরে যাবে।

এছাড়া মাহি অভিনীত ‘পলকে পলকে তোমাকে চাই’, ‘পবিত্র ভালোবাসা’, ‘মন দেবো মন নেবো’ নামের সিনেমাগুলোও মুক্তি পাবে। এদিকে মাহি চলতি বছরের সেপ্টেম্বরে লন্ডনে যৌথ প্রযোজনার সিনেমা ‘তুই শুধু আমার’ এর কাজ করেছেন। এ সিনেমাতে প্রথমবার কলকাতার অভিনেতা সোহমের বিপরীতে অভিনয় করছেন তিনি। ‘তুই শুধু আমার’ সিনেমাটি প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট ও ভারতের এস কে মুভিজ। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন ভারতের জয়দ্বীপ মুখার্জি এবং দেশীয় পরিচালক অনন্য মামুন।

 

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি