ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মিম মানতাশা হলেন লাক্স সুপারস্টার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩২, ১২ মে ২০১৮ | আপডেট: ১২:৪১, ১২ মে ২০১৮

লাক্স-চ্যানেল আই সুপারস্টারের মুকুট জয় করে নিলেন মিম মানতাশা। চলতি বছরের জানুয়ারি থেকে বিভিন্ন পর্বে বাছাইয়ের মাধ্যমে শুরু হয় নবম লাক্স সুপারস্টার সুন্দরী প্রতিযোগিতা ২০১৮। দেশের ২০ হাজার প্রতিযোগীর মধ্যে বিভিন্ন ধাপ পেরিয়ে বাছাইকৃত সেরা পাঁচজন ছিলেন চূড়ান্ত লড়াইয়ে।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আকাশ ছোঁয়ার স্বপ্নে সবাইকে পেছনে ফেলে প্রথম হলেন মিম মানতাশা। উপস্থিতি সবাইকে চমকে দিয়ে আবেগ আর উৎকণ্ঠার লড়াইয়ে ২০১৮ সালের শুধু মুকুটই নয়, মানতাশা বিজয়ের হাসিতে জয় করে নিলেন দর্শকের হৃদয়। প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় হলেন যথাক্রমে সারওয়াত আজাদ বৃষ্টি ও সামিয়া অথৈ ।
প্রতিযোগিতায় শুরু থেকে চূড়ান্ত আসরে বিচারকের দায়িত্ব পালন করেন গায়ক তাহসান খান, নায়ক আরিফিন শুভ ও সাদিয়া ইসলাম মৌ। তাদের সঙ্গে চূড়ান্ত রাউন্ডে বিশেষ বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন মাননীয় সংসস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, অভিনেতা আলী যাকের ও অভিনেত্রী ঈশিতা। বিজয়ীর মাথায় মুকুট পরিয়ে দেন ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’বিদ্যা সিনহা মিম।
অনুষ্ঠানে চূড়ান্ত বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন ইউনিলিভার বাংলাদেশের ব্র্যান্ড ডিরেক্টর। চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংসদ আসাদুজ্জামান নূর প্রমুখ। এদিকে পাঁচ সুন্দরীর মধ্যে কে সেরা, এ নিয়ে নানা আলোচনা চলছে কিছুদিন ধরে। পাঁচ সুন্দরীর মধ্যে ছিলেন, সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন ও নাবিলা।
এবারের ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার বিজয়ী পেয়েছেন পাঁচ লক্ষ টাকা এবং একটি নতুন গাড়ি। এ ছাড়া প্রথম রানারআপ ৪ লাখ টাকা ও দ্বিতীয় রানারআপ পেয়েছেন ৪ লাখ টাকা।
চতুর্থ থেকে দশম স্থান পাওয়া প্রতিযোগী প্রত্যেকের জন্য ছিল এক লাখ টাকা করে। এ ছাড়া রয়েছে অভিনয়ে উচ্চশিক্ষার জন্য আন্তর্জাতিক শিক্ষাবৃত্তি ও বিভিন্ন উপহারসামগ্রী। তারকা খোঁজার এই প্রতিযোগিতা সম্মিলিতভাবে আয়োজন করেছিল ইউনিলিভার বাংলাদেশ, এশিয়াটিক লি. ও চ্যানেল আই।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি