ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

রাখি সাওয়ান্তের সঙ্গে রাম রহিমের নাচ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০১, ২১ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৬:৫২, ২১ সেপ্টেম্বর ২০১৭

দুই অনুসারীকে ধর্ষণের দায়ে সাজাপ্রাপ্ত ভারতের কথিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংয়ের বায়োপিকে অভিনয় করছেন বলিউডের আলোচিত ও সমালোচিত আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। ছবিতে রাখির সঙ্গে নেচেছেন রাম রহিম।


টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, সম্প্রতি এই সিনেমার একটি গানের শুটিং হয়েছে। ছবিতে রাম রহিমের পালিত কন্যা বর্তমানে পলাতক হানিপ্রীত ইনসানের চরিত্রে দেখা যাবে রাখিকে। তবে সিনেমাটি কবে মুক্তি পাবে, তা এখনো ঠিক করা হয়নি।


গুরমিত রাম রহিম সিংকে নিয়ে বলিউডে নির্মিত হচ্ছে একটি চলচ্চিত্র। আর সে ছবিরই একটি গানের দৃশ্যে রাখি সাওয়ান্তের সঙ্গে দেখা গেছে গুরমিতরূপী বলিউড অভিনেতা রাজা মুরাদকে।


ভারতের ‘রকস্টার বাবা খ্যাত রাম রহিমকে নিয়ে নির্মিত চলচ্চিত্রের নাম রাখা হয়েছে ‘আব ইনসাফ হোগা’।


চলচ্চিত্রে গুরমিতের পালিত কন্যা হানিপ্রীত সিং ইনসানের চরিত্রে অভিনয় করবেন রাখি সাওয়ান্ত। এ ছাড়া বিগ বসে অংশ নেওয়া ইজাজ খানকেও দেখা যাবে ছবিটিতে। তিনি অভিনয় করবেন মামলার তদন্ত কর্মকর্তার চরিত্রে।
উল্লেখ্য, ২০০২ সালে ভারতের তৎকালীন প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ি এবং পাঞ্জাব ও হরিয়ানা রাজ্যের প্রধান বিচারপতি দ্বয়ের কাছে রাম রহিমের ‘কুকীর্তি’র চিঠিটি লেখেন হরিয়ানার সিরসা শহরের ‘গুরু’রাম রহিমের ডেরার এক নারী। সেখানে আনা হয় রাম রহিমের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার অভিযোগ। তুলে ধরা হয় ডেরার ভেতরে বিভিন্ন অনাচারের কথা। ভারতের কেন্দ্রীয় তদন্ত ব্যুরোর (সিবিআই) অস্থায়ী আদালত দুই মামলায় রাম রহিমকে ১০ বছর করে ২০ বছরের কারাদণ্ডাদেশ দেন। এ রায় কার্যকর হয়েছে। বর্তমানে রাম রহিম কারাগারে রয়েছেন।


গুরমিত নিজেও এ পর্যন্ত পাঁচটি চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। চলচ্চিত্রগুলো হচ্ছে—‘এমএসজি : দ্য মেসেঞ্জার’ (২০১৫), ‘এমএসজি : দ্য ওয়ারিওর লায়ন হার্ট’ (২০১৬), ‘হিন্দ কা নাপাক কো জাওয়াব’ (২০১৭), ‘এমএসজি : লায়ন হার্ট-২’ (২০১৭) ও ‘জাট্টু ইঞ্জিনিয়ার’ (২০১৭)। এ ছাড়া নিজের সিনেমার বেশিরভাগ গানও লিখেছেন তিনি।  

সূত্র : দ্য কুইন্ট
//এস//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি