ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রাজশাহীতে ‘জঙ্গি আস্তানা’য় তিন জনের লাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৩, ২৮ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৬:১০, ২৮ নভেম্বর ২০১৭

রাজশাহীর গোদাগাড়ী ও চাঁপাইনবাবগঞ্জ সদরের সীমান্তে পদ্মার এক চরে সন্দেহভাজন ’জঙ্গিদের আস্তানা’ ঘিরে র‌্যাবের অভিযানে গোলাগুলি ও বিস্ফোরণের পর তিন জনের লাশ পাওয়া গেছে। তারা জেএমবির সক্রিয় সদস্য জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) এবং রাজশাহীতে বড় ধরনের নাশকতার পরিকল্পনা ছিল তাদের।

র‌্যাব সূত্রে আরো জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার ভোরে বাড়িটি ঘেরাও করে জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানায় র‌্যাব। এ সময় জঙ্গিরা বাড়ির ভেতর থেকে র‍্যাবকে লক্ষ্য করে একাধিক বিস্ফোরণ ঘটায় এবং গুলি চালায়। তখন র‍্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় এক ঘণ্টা ধরে থেমে থেমে উভয়পক্ষের মধ্যে গোলাগুলি হয়। সকাল ৬টার দিকে বাড়িটিতে আগুন ধরে যায়। আগুন নেভার পর বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা ওই বাড়ির ধ্বংসস্তূপে তিনজন পুরুষের পোড়া লাশ পান।

পরে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান ঘটনাস্থলে এক ব্রিফিংয়ে বলেন, ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, তিনটি গ্রেনেড, আটটি ডেটোনেটর, ১২টি পাওয়ার জেলসহ বোমা তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

এছাড়া ওই বাড়ির মালিক রাশিকুলের স্ত্রী নাজমা বেগম, নাজমার বাবা খোরশেদ আলম ও মা মিনারা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য গোদাগাড়ীর সাদীপুর গ্রাম থেকে আটক করেছে র‌্যাব।

 

//এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি