ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

শঙ্কামুক্ত মেয়র আনিসুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৫, ১৬ আগস্ট ২০১৭

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক এখন শঙ্কামুক্ত। তবে এখনও তিনি অসুস্থ অবস্থায় লন্ডনের একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি আছেন। মেয়রের পারিবারিক সূত্রে এ তথ্য জানা যায়।

মেয়রের সহকারী ব্যক্তিগত সচিব একেএম মিজানুর রহমান জানান, আনিসুল হকের চিকিৎসা চলছে। তবে তিনি আশঙ্কামুক্ত।

যোগাযোগ করা হলে আনিসুল হকের স্ত্রী রুবিনা হক বলেন, তিনি সেরিব্রাল ভাসকুলিটিজ রোগে (মস্তিস্কে রক্তনালীর প্রদাহ) ভুগছেন। ঢাকায় সমস্যাটি ধরা পড়েনি। গত দুই মাস থেকে তিনি অসুস্থ বোধ করছিলেন। শারীরিক ভারসাম্যেও তার সমস্যা হচ্ছিল। রুবিনা বলেন, এটি মস্তিস্কে প্রদাহজনিত রোগ। তাকে নিবিড় পর্যবেক্ষণ ইউনিটে রাখা হয়েছে। অন্যান্য ওষুধের সাথে তাকে স্টেরয়েড দেওয়া হয়েছে।

আনিসুল হকের পরিবারের ঘনিষ্ঠ একজন জানান,  বেশ কিছুদিন ধরেই মেয়রের মাথা ঘোরার সমস্যা দেখা যাচ্ছিল। কিছুক্ষণ খারাপ লাগার পর আবার ঠিক হয়ে যেত। ঢাকায় তিনি বিশেষজ্ঞ ডাক্তার দেখিয়েছিলেন। ঢাকার চিকিৎসরা তাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। কিছুদিন আগে সিঙ্গাপুরে গেলে সেখানেও চিকিৎসকরা একই কথা বলেন।

এবার লন্ডনে গিয়ে আবারও সমস্যা দেখা দিলে গত শুক্রবার তিনি হাসপাতালে যান। সেখানে পরীক্ষা চলার মধ্যে একবার সংজ্ঞা হারিয়ে ফেলেন। সেখানকার ডাক্তরারা দেখেছেন, উনার ব্রেইনে ব্লাড ভেসেলে ইনফ্লেমেশন আছে। এজন্য আইসিইউতে রেখে চিকিৎসা করা হচ্ছে।

আরকে/ডব্লিউএন

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি