ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

সালমান খানের এলির সঙ্গে পান্ডিয়ার প্রেম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৬, ১৩ ফেব্রুয়ারি ২০১৮

বলিউড পাড়ায় আরেকজন নাম লেখাতে চলেছেন। বিরাটতো শুধু ঢুঁ-ই মারেননি একেবারে লাইসেন্স করে নিয়েছেন। আনুশকা শর্মাকে বিয়ে করে বলিউড পাড়ায় নাম লিখিয়েছেন। এবার তারপথ ধরেছেন সবুজ মাঠে হিরোগিরি  দেখানো হার্দিক পান্ডিয়াও। গুজব রটেছে, এক সময়ের সালমানের পছন্দের প্রেমিকা ও বলিউড অভিনেত্রী এলি আভরামের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন পান্ডিয়া।

এলি আলোচনায় এসেছিলেন ‘বিগ বস সেভেন’-এ অংশ নিয়ে। সালমান খানের উপস্থাপনায় তুমুল জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস সেভেন’এ দারুণ পারফরমেন্স দেখিয়ে অবশেষে বলিউডে ক্যারিয়ার গড়েছেন সুইডিশ এই অভিনেত্রী। সালমানকে ঘিরে তাঁর প্রেমের গুঞ্জন অনেক দিন ধরেই বলিউড পাড়ায় সরগরম ছিল। প্রেম থাকুক আর না থাকুক, সালমান এলিকে যে বিশেষ পছন্দ করেন, এটা বলিউডের সবার জানা। এমনকি এলির ক্যারিয়ার বলিউডে পাকাপোক্ত করতে সালমান বলিউডে চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও গুঞ্জন রয়েছে।

তবে সালমান তো আর কোনো এক আঁচলে বাঁধা পড়ার মানুষ নন। সেটা হয়তো বা আভরাম অনেক আগেই আঁচ করেছেন। তাই ভারতীয় ক্রিকেটের অ্যাকশন হিরো হার্দিক পান্ডিয়ার সঙ্গেই শেষ পর্যন্ত সম্পর্ক গড়ে তুললেন ২৭ বছর বয়সী ওই অভিনেত্রী। গুজবের শুরুটা হয়েছে শিখর ধাওয়ানের স্ত্রী আয়েশা ধাওয়ানের পোস্ট করা ইনস্টাগ্রাম ছবি থেকে। সেখানে রোহিত শর্মার স্ত্রী ঋতিকা, ভুবনেশ্বর কুমারের জীবনসঙ্গী নূপুর নাগর, অজিঙ্কার সহধর্মিণী রাধিকা রাহানের সঙ্গে এলিও ছিলেন। এই ছবিতে অবশ্য কোনো ক্রিকেটার নেই।

 এই ব্যাপারে এলির অবশ্য এক কথা, ‘আমাকে কেন এর ব্যাখ্যা দিয়ে বেড়াতে হবে? এসব গুজব নিয়ে কথা বলার মানে হয় না। আমাকে নিয়ে কত কিছুই না লেখা হয়েছে। আমি কখনো এটা সত্যি না মিথ্যা, তা বলার প্রয়োজন দেখিনি। আসলে পরিচিত মুখ হয়ে উঠলে লোকে আপনাকে নিয়ে গুজব, খবর এসব অনুসরণ করবে, এটাই স্বাভাবিক।’ তবে এ বিষয়ে এখনই মুখ খোলেননি হার্দিক পান্ডিয়াও

সূত্র: এনডিটিভি

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি