ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

সালমানের জন্য পথ চেয়ে বসে থাকতাম: শিল্পা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫২, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

শিল্পা শিন্দে ‘বিগ বস ১১’ জয়ী হয়েছেন। ১৮ জন প্রতিযোগীকে পেছনে ফেলে ১০৫ দিন ‘বিগ বস’ বাড়িতে থেকে চ্যাম্পিয়ন হয়েছেন জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ভাবি জি ঘর পে হ্যায়’-এর এই ‘ভাবিজি’।

এই প্রতিযোগিতার সঞ্চালক বলিউড তারকা সালমান খান শিল্পা শিন্দের হাতে ট্রফি তুলে দেন। পুরস্কার হিসেবে শিল্পা পেয়েছেন ৪৪ লাখ রুপি। গত ১৪ জানুয়ারি ‘বিগ বস ১১’ প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়।

শিল্পা বলেন, এত দিন সবাই আমাকে টিভি সিরিয়াল ‘ভাবি জি ঘর পে হ্যায়’-এর ভাবি হিসেবে জেনেছে। এখন আমার নিজের নামে চেনে। ‘বিগ বস ১১’ চলার সময় একবার আমাদের মলে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে সবাই ‘শিল্পা’ ‘শিল্পা’ বলে চিৎকার করেছে। দারুণ লেগেছিল। আমি ফিরে এসে আনন্দে কেঁদেছি। এত দিন যেন আমি সিরিয়ালের চরিত্রের মাঝে বন্দী ছিলাম। আমার নামে কেউ আমাকে জানত না। ‘বিগ বস’ হাউসে এসে যেন আমার পুনর্জন্ম হয়েছে।

আগামী দিনের নিজের ভাবনা সম্পর্কে শিল্পা বলেন, আমি কপিল শর্মা, ভারতী, আন্নু কাপুর, শেখর সুমনের মতো স্ট্যান্ডআপ কমেডি শো করতে চাই। ‘টক শো’ সঞ্চালনা করার ইচ্ছে আছে। সিনেমা করতে চাই। এমনকি কয়েকজন মিলে একটা ওয়েব সিরিজ করার কথাও ভাবছি।

সালমান খান সম্পর্কে শিল্পা বলেন, আমি স্বপ্নেও ভাবিনি সালমান খানের সঙ্গে কাজ করবো। তিনি অনেক বড় মনের মানুষ। সালমানের বাড়ি থেকে প্রতি শনিবার নিয়ম করে প্রচুর খাবার আসত আমাদের জন্য। সে এক রাজকীয় আয়োজন। কিন্তু আমি অনুভব করতাম, সালমানের বাড়ির ‘ডাব্বা’য় যেন ভালোবাসা ভরা থাকত। ‘ডাব্বা’য় ভরা খাবারের সঙ্গে যেন তার পরিবারের ভালোবাসা মিলেমিশে এক হয়ে যেত। প্রতি শনিবার ‘বিগ বস’ হাউসে সালমানের পথ চেয়ে বসে থাকতাম। তিনি কখন আসবেন এই চিন্তায় থাকতাম। 

এসি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি