ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

স্ত্রী শ্রীদেবীর অভাবে দিশেহারা বনি কাপুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৮, ২৫ মে ২০১৮

চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি দুবাইতে গিয়ে মৃত্যু হয়েছে তার। বাথটবের পানিতে ডুবে মৃত্যু হয়েছে না হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর, তা নিয়ে ধোঁয়াসা রয়েছে। কিন্তু, দুবাই প্রশাসনের পক্ষে স্পষ্ট জানানো হয়েছে, বলিউড অভিনেত্রীর মৃত্যুর মধ্যে কোনও ধোঁয়াসা নেই। সে যা-ই হোক না কেন, শ্রীদেবীর মৃত্যুর কয়েক মাসের মধ্যে তা মেনে নিতে পারছেন না বনি কাপুর।
গণমাধ্যমে দেওয়া একটি সাক্ষাৎকারে বনি জানিয়েছেন, মায়ের অভাব পূরণ করতে, জাহ্নবী এবং খুশিকে তিনি বাবা-মা দু’জনের ভালোবাসা এবং যত্ন দেওয়ার চেষ্টা করছেন। শ্রী-এর মৃত্যুর পর কয়েক মাস ধরে বেশ কিছু জিনিস বন্ধ হয়ে গিয়েছিল। তারা যেন বুঝতেই পারছিলেন না যে শ্রীদেবী আর নেই। কিন্তু, এবার ক্রমশ সব কিছু  স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে।
শ্রী-র অভাবে যা কিছু বন্ধ ছিল, মেয়েদের জন্য এবার সবকিছুকে নতুন করে সাজানোর চেষ্টা করছেন বলেও জানিয়েছেন বনি কাপুর। পাশাপাশি বনি আরও জানিয়েছেন, শ্রীদেবী যে চলে গেছেন, এবার সেই বিষয়টি তারা বুঝতে শুরু করেছেন। ফলে সবকিছু স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে বলেও জানিয়েছেন বনি।
এদিকে করণ জহরের ধর্মা প্রোডাকশনের হাত ধরে এবার বলিউডে আসছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। পরিচালক শশাঙ্ক খৈতানের ওই সিনেমায় শাহিদ কাপুরের ভাই ঈশান খটটরের হাত ধরেই এবার বলিউডে ডেবিউ করতে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। মারাঠি সিনেমা ‘সাইরাত’-এর রিমেকেই তৈরি হচ্ছে জাহ্নবী-ঈশানের ‘ধড়ক’।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি