ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

নাটোরে আরও ৩ জন করোনা আক্রান্ত

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪৩, ৫ জুন ২০২০

নাটোরে নতুন করে আরও ৩ জন করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬৪ জন। আক্রান্তদের মধ্যে ২ জন বড়াইগ্রাম উপজেলায় এবং অপরজন শহরের দক্ষিণ পটুয়াপাড়া এলাকার।

বড়াইগ্রামের আক্রান্ত একজনের বয়স ৩২ এবং অপরজনের ২৫। শহরের আক্রান্ত ব্যক্তির বয়স ৫০ বছর। গত ২ জুন তারা নমুনা দিয়েছেলিন। শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজের করোনা (রামেক) ল্যাব থেকে তাদের  রেজাল্ট পজেটিভ বলে জানানো হয়েছে।

আজ সন্ধ্যায় রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার এ তথ্য নিশ্চিত করে জানান, রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে দুই শিফটে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা করার পর ফলাফল এসেছে ১৬৩ জনের। এর মধ্যে ২২ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। এদের ৩ জন নাটোরের  এবং অবশিষ্ট ১৯ জন পাবনার।

নাটোরের সিভিল সার্জন ডা. মিজানুর রহমান ৩ জনের রেজাল্ট পজেটিভ বলে রামেক থেকে জানানো হয়। নাটোর শহরের আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে। অপর দুই জনের বিষয়ে বড়াইগ্রাম উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগকে আক্রান্তদের বাড়ি লকডাউন করাসহ পরিবারের সদস্যদের কোয়ারেন্টাইনে রাখতে বলা হয়েছে। 

তিনি বলেন,নতুন করে এই তিনজন করোনা পজেটিভ হওয়ায় গত ২৮ এপ্রিল থেকে জেলায় একজন শিশুসহ মোট ৬৪ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে রেজাল্ট আসার আগেই একজন মৃত্যুবরণ করেছেন এবং ১১ জন সুস্থ হয়েছেন। আক্রান্তদের হোম আইসোলেশনে রাখা হয়েছে।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি