ঢাকা, রবিবার   ১৫ ডিসেম্বর ২০১৯, || পৌষ ১ ১৪২৬

Ekushey Television Ltd.

অক্ষয়ের সঙ্গে দেখা করতে ভক্তের এ কী কাণ্ড!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৮ ২ সেপ্টেম্বর ২০১৯

তারকার সঙ্গে একবার দেখা করার উদ্দেশে নানা রকম কাণ্ড করে বসেন কোনও কোনও ভক্ত। এমনই এক ফ্যান প্রায় ৯০০ কিলোমিটার হেঁটে ভারতের গুজরাট থেকে মুম্বাই চলে গেলেন।

ওই ভক্তের নাম পর্বত। বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের ভক্ত তিনি। থাকেন গুজরাট রাজ্যের দ্বারকায়। সেখান থেকে ৯০০ কিলোমিটার পাড়ি দিয়ে রোববার তিনি পৌঁছেছেন মুম্বাইয়ে। এই পথ যেতে তার সময় লেগেছে ১৮ দিন! 

আর এই ১৮ দিন ধরে এতটা পথ তিনি হেঁটেছেন প্রিয় অভিনেতার সঙ্গে দেখা করতে। নিজের এ রকম একনিষ্ঠ ভক্তকে হতাশ করেননি অক্ষয়ও। অতদূর খেকে কেউ তার জন্য কেউ হেঁটে এসেছেন শুনে আপ্লুত অক্ষয়। তিনি পর্বতের সঙ্গে দেখা করেছেন। পর্বতের সঙ্গে ছবি পোস্ট করে সেই ঘটনার কথা নিজের ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন বলিউডের খিলাড়ি।

পোস্টে অক্ষয় লিখেছেন, পর্বতের সঙ্গে আলাপ হল। আমার সঙ্গে দেখা করতে ১৮ দিন ধরে ৯০০ কিলোমিটার হেঁটে মুম্বাইয়ে এসেছে ও। লক্ষ্যে পৌঁছানোর জন্য এই রকম পরিকল্পনা ও সংকল্প যদি দেশের যুবকরা নেন, তাহলে আমাদের উন্নতি কেউ আটকাতে পারবে না।

এতটা পথ পাড়ি দিয়ে তার সঙ্গে দেখা করতে আসার জন্য পর্বতকে শুভেচ্ছাও জানিয়েছেন বলি তারকা, দিয়েছেন উপদেশও। বলেছেন, যে প্রাণশক্তিকে কাজে লাগিয়ে তুমি আমার সঙ্গে দেখা করতে এসেছ, তার অপচয় করো না। নিজেকে উন্নত করার জন্য সেই প্রাণশক্তিকে কাজে লাগাও।

কর্মক্ষেত্রে নিজের মুকুটে নয়া পালক অক্ষয়ের 'মিশন মঙ্গল'। পরবর্তীতে তাঁকে গুড নিউজ ও হাউসফুল ফোরে দেখা যাবে। বর্তমানে কিয়ারা আডবাণীর বিপরীতে লক্ষ্মী বম্বে শ্যুটিং করছেন অক্ষয় কুমার।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি