ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৬ ১৪২৬

Ekushey Television Ltd.

অনুষ্ঠানে দেরিতে আসায় ম্যাডোনার বিরুদ্ধে মামলা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৬ ১৫ নভেম্বর ২০১৯

সাধারণ মানুষ সেলিব্রেটিদের এক নজর দেখার জন্য মুখিয়ে থাকে। তারা আইকনদের প্রতি খুশি থাকলে যেমন ভালোবাসায় ভরিয়ে দিতে পারে তেমনি রেগে গেলে অনাসৃষ্টি বাধাতেও বেশি সময় নেন না।

এই তো, সেদিন অনুষ্ঠানে না আসায় চটে গিয়ে এক ভক্ত মামলাই ঠুকে দিলেন ম্যাডোনার বিরুদ্ধে! সূত্রের খবর, সন্ধের অনুষ্ঠান পিছিয়ে রাত সাড়ে দশটায় ঘোষিত হতেই নাকি রাগে ফেটে পড়েন অনুরাগী। অভিযোগ, অকারণে এতক্ষণ বসিয়ে রাখার মানে কী? সময়ের দাম নেই? এর জন্য আর্থিক ক্ষতিপূরণ দিতে হবে পপ ক্যুইনকে! যদিও অনুষ্ঠানের আয়োজক ক্ষতিপূরণ দিতে রাজি নন। 

আসল ঘটনা, অনুষ্ঠান হওয়ার কথা ছিল রাত সাড়ে আটটায়। কানায় কানায় পূর্ণ সভাগৃহ যখন অধীর অপেক্ষায় সময় গুণছে তখনই ফের ঘোষণা রাত সাড়ে দশটায় আসরে আসবেন ম্যাডোনা। অনুষ্ঠান শেষ হবে রাত একটায়। সঙ্গে সঙ্গে ধৈর্যের বাঁধ ভাঙে সেই ভক্তের। তাঁর যুক্তি, পরের দিন তাঁর অফিস আছে। বাচ্চা স্কুলে যাবে। তিনি এতক্ষণ থাকতে পারবেন না। সুতরাং, তাঁর টিকিটের দাম যেন ফেরত দেওয়া হয়। 

আয়োজক তাঁর আবেদনে সাড়া না দিলে এরপরেই তিনি মামলা ঠোকেন আদালতে। জানান, এক হাজার চব্বিশ আমেরিকার ডলারে তিনটি টিকিট কেটেছিলেন। সময় বদলানোয় তিনি টিকিট তিনটি বিক্রিরও চেষ্টা করেন। কিন্তু দাম কমে যাওয়ায় সেটাও সম্ভব হয়নি। এরপরেই ক্ষতিপূরণ চেয়ে আদালতের দ্বারস্থ হন।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি