ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০, || চৈত্র ২২ ১৪২৬

Ekushey Television Ltd.

অপকর্মকারীদের খুঁজে বের করতে বললেন প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৪ ২৬ ফেব্রুয়ারি ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

সম্প্রতি যুব মহিলা লীগের নরসিংদি জেলার সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়ার নানা অপকর্ম সামনে আসে। র‌্যাবের হাতে গ্রেফতারের পর দল থেকে তাকে বহিষ্কার করা হয়। যুব মহিলা লীগের মধ্যে থেকে কারা বিভিন্ন অপকর্ম করে বেড়াচ্ছেন তাদের খোঁজ নিতে বলেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

নরসিংদী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক পাপিয়াকে নিয়ে দেশব্যাপী আলোচনার মধ্যে বুধবার দুপুরে শেখ হাসিনার সঙ্গে দেখা করেন সংগঠনটির সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অপু উকিল।

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর নাজমা আক্তার বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে আমাদের কথা হযেছে। তিনি আমাদের কিছু নির্দেশনা দিয়েছেন। প্রধানমন্ত্রী বলেছেন, সারাদেশে যুব মহিলা লীগের নেতা-কর্মীদের খোঁজ নিতে। কারা কারা অপকর্মের সঙ্গে জড়িত তা খুঁজে বের করতে। প্রধানমন্ত্রী বলেছেন, যারা অপকর্মের সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে। এছাড়া গোয়েন্দা রিপোর্ট দেখে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে।’

মাদক-অস্ত্র চোরাচালান, জমি দখল ও হোটেলে নারীদের দিয়ে যৌন বাণিজ্যসহ বিভিন্ন অপকর্মের অভিযোগে শনিবার ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাপিয়া, তার স্বামী মফিজুর রহমান সুমন ওরফে সুমন চৌধুরী এবং দুই সহযোগীকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

গ্রেফতারের পর পাপিয়ার হেফাজত থেকে অস্ত্র, মদ ও ৫৮ লাখের বেশি টাকা উদ্ধার করে র‌্যাব। র‌্যাবের পক্ষ থেকে বলা হয়, অত্যন্ত বিলাসবহুল জীবনযাপনে অভ্যস্ত পাপিয়া গুলশানের ওয়েস্টিন হোটেলের ‘প্রেসিডেনশিয়াল স্যুইট’ ভাড়া নিয়ে ‘অসামাজিক কার্যকলাপ’ চালিয়ে যে আয় করতেন, তা দিয়ে হোটেলে বিল দিতেন কোটি টাকার উপরে।

এমএস/এসি

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি