ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০, || চৈত্র ২১ ১৪২৬

Ekushey Television Ltd.

অভিনয়ের ব্যাপারে আমি স্বার্থপর: বিদ্যা বালান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৩ ৮ অক্টোবর ২০১৭

ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী বিদ্যা বালান। এই বলিউড সুন্দুরি সম্প্রতি হাজির হয়েছিলেন ভারতের একমাত্র মুভি কার্নিভাল ‘জিও মামি মুভি মেলা’য়। সেখানে বিদ্যা কথা কথা অনেক বিষয় নিয়েই।

তিনি বলেন, ‘আমি চাই আমার ছবিগুলো আগে থিয়েটারে ভালো করুক, পরে উৎসবে। আমি আমার অভিনয়ের ক্ষেত্রে খুব বেশি স্বার্থপর। এক মুভিতে আমার ভাল কিছু হবেনা। সব মুভিতেই ভাল করার চেষ্টা করি।

ইরানি চলচিত্র দ্বারা অনুপ্রানিত হয়েছেন বিদ্যা। এ কথাও স্বীকার করেছেন তিনি। তার নতুন মুভি ‘তুমহারে সুলু’ও ইরানি ছবির মতই বলে মন্তব্য করেছেন বিদ্যা।

তিনি বলেন, ‘আমি অনেক ইরানি মুভি দেখেছি । সেগুলো আমাকে খুব অনুপ্রাণিত করেছে। গল্প ও অভিনয় খুব সরল হলেও ছবি গুলো খুব বড় হৃদয়ের ছিল। আমি মনে করি আমার নতুন ছবি ‘তুমহারি সুলু’ও এমন ঘরানার একটি ছবি।

সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনের সদস্য বিদ্যা বলেছেন তার প্রিয় মুভি চরিত্র সম্পর্কেও। ‘আনন্দ’ ছবিতে প্রয়াত রাজেশ খান্নার চরিত্রটি তার প্রিয়। তিনি বলেন, রাজেশ খান্নার সব মুভি আমি দেখিনি । তবে আমার মতে এটাই রাজেশ খান্নার সেরা অভিনয়। ছবির শেষদিকে তিনি মারা যাওয়ার সময় আপনি চাইবেন না তিনি মারা যাক। আপনি চাইবেন সচরাচর হিন্দি ছবিতে যেসব অলৌকিক ঘটনা ঘটে এমন কিছু ঘটুক।

ছবিটি আমি ২০ বারের মত দেখেছি। এবং প্রতিবারই আমি চেয়েছি তিনি যাতে না মরেন। এটাই সবচেয়ে আ‌‌শ্চর‌্যজনক। আপনি জোকার না হলেও ‘আনন্দ’ মুভি দেখে আপনি হাসবেন। এই চরিত্রটি একদম নিখুঁত। এটি আপনাকে কোন কারণ ছাড়াই আশা দিবে। এটা এককথাই অবিশ্বাস্য। 

সূত্র : আইএএনএস।

এমআর

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি