ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

অভিনয় ছাড়ার গুঞ্জন নিয়ে যা বললেন পূর্ণিমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৬ ৩০ ডিসেম্বর ২০১৯

জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা ওমরাহ করার সিদ্ধান্ত নিয়েছেন। এই প্রথমবারের মতো ওমরাহ করতে যাচ্ছেন তিনি।

আজ সোমবার (৩০ ডিসেম্বর) বিকালের একটি ফ্লাইটে সৌদি আরবের মক্কা শহরের উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন পূর্ণিমা নিজেই।

এ ব্যাপারে পূর্ণিমা গণমাধ্যমে বলেন, অনেক আগে থেকেই ইচ্ছে ছিল পবিত্রভূমি মক্কা-মদীনায় যাবো, ওমরাহ হজ পালন করবো। অবশেষে আল্লাহ রহমত করলেন, ইচ্ছেটা পূরণ হতে যাচ্ছে। আগামীকাল সোমবার ঢাকা ছাড়বো। ৯ দিনের জন্য হবে এই সফর। সবার কাছে দোয়া চাই আমি।

এদিকে ওমরাহ পালনের খবরে গুঞ্জন ওঠে অভিনয় ছেড়ে দিচ্ছেন হালের এই জনপ্রিয় নায়িকা। চারিদিকে গুঞ্জন উঠলেও পূর্ণিমা বলছেন ভিন্ন কথা। 

পূর্ণিমা বলেন, এটা মিথ্যে খবর। অভিনয় আমার পেশা। ধর্ম পালন করাটা আমার দায়িত্ব।

অর্থাৎ আপাতত অভিনয় ছাড়ার কোনও ইচ্ছে নেই তার। মাত্র ১৬ বছর বয়সে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলমলে জগতে পথচলা শুরু হয় তার।

১৯৯৭ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় পূর্ণিমার। তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক রিয়াজ। সেই থেকেই শুরু আজ অবধি পর্যন্ত নিজের রূপের গুণের মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন। অসংখ্য দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন পূর্ণিমা। ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ ছবির মাধ্যমে অভিনয়ের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নিয়েছেন তিনি।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি