ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

অমিতাভ রেজার বিজ্ঞাপনে সিয়াম

প্রকাশিত : ১০:৪৭ ৪ জুলাই ২০১৯ | আপডেট: ১১:৪৭ ৪ জুলাই ২০১৯

ছোট পর্দা থেকে বড় পর্দায়। দুই অঙ্গনেই তিনি সফলতার ছাপ রাখেছেন। নাটক, সিনেমা, মিউজিক ভিডিও- সেই সঙ্গে বিজ্ঞাপনেও সরব উপস্থিতি ‘পোড়ামন ২’ খ্যাত তারকা সিয়াম আহমেদের। এবার তিনি নতুন বিজ্ঞাপনে চমক দেখাবেন দর্শকদের। বিজ্ঞাপনটির নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী।

সম্প্রতি রাজধানীর একশ’ ফিট নামক স্থানে একটি কোমল পানীয়ের বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে অংশ নিয়েছেন সিয়াম। এতে আরও রয়েছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। কিছুদিনের মধ্যেই বিজ্ঞাপনটি প্রচারে আসবে বলে জানা যায়।

গতকাল বিজ্ঞাপনটির শুটিংয়ের সময় অমিতাভ রেজা চৌধুরীর সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন সিয়াম। সেই সঙ্গে ক্যাপশনে তিনি লেখেন, আমরা আবারও আসছি। আমার সোনার ডিম পাড়া ডিরেক্টরকে নিয়ে। পরবর্তী ধামাকার জন্য অপেক্ষা করুন।

এ প্রসঙ্গে সিয়াম বলেন, ‘অনেকদিন পর অমিতাভ ভাইয়ের সঙ্গে বিজ্ঞাপনে কাজ করলাম। একটি কোমল পানীয়ের বিজ্ঞাপন এটি। তবে কোম্পানির নামটা এখনই বলা যাবে না। বিজ্ঞাপনটিতে বড় একটা চমক রয়েছে। যা শিগগিরই দর্শক দেখতে পাবেন।’

সিয়াম আরও বলেন, ‘অমিতাভ রেজা ভাই সব সময় আমার কাজকর্মের খবর রাখেন। আমাকে পরামর্শ দেন। আমার একজন অভিভাবক তিনি। সব সময় তার কাছে ভালো কিছু করার উৎসাহ পাই। আশা করি আমাদের নতু বিজ্ঞাপনটি সবার ভালো লাগবে।’

তবে বিজ্ঞাপনটিতে যে চমক থাকছে তা বোঝাই যাচ্ছে। ছবিতে সিয়ামের পেছনে যে গাছটি দেখা যাচ্ছে তা নিয়ে রয়েছে রহস্য। পাতা ছাড়া এই গাছের উপর রয়েছে একটি সোনার রঙের ডিম। শিল্পীর তৈরি এই কৃত্রিম গাছ ও ডিম নিয়ে দর্শকদের মধ্যে উৎসাহ প্রকাশ পেয়েছে।

এসএ/

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি