ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

আজীবন সম্মাননা পাচ্ছেন শহিদুল্লাহ ফরায়জী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৭ ৫ নভেম্বর ২০১৯

গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনের মডেল হয়ে বেশ আলোচনায় রয়েছেন তিনি। ভাসছেন প্রশংসায়। তিনি গীতিকবি শহিদুল্লাহ ফরায়জী।

বরেণ্য এই শিল্পীকে এবার আজীবন সম্মাননা দিচ্ছেন বাংলাদেশ পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সোসাইটি।

আগামীকাল বুধবার (৬ নভেম্বর) বিকাল ৪টায় শাহবাগের কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে ভেজাল, নকল, প্রতারণামুক্ত ও পরিবেশসম্মত দেশ গঠন আমাদের স্বপ্ন শীর্ষক আলোচনা সভা ও জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠানে গীতিকবি শহিদুল্লাহ ফরায়জীকে ‘হিউম্যান রাইটস অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করা হবে।

এ বিষয়ে অনুষ্ঠান সমন্বয়ক এস এম শফি গণমাধ্যমকে বলেন, অনুষ্ঠানে দেশবরেণ্য বুদ্ধিজীবী, বিজ্ঞানী, ভাষাসৈনিক, মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও পেশাজীবীরা উপস্থিত থাকবেন। বিভিন্ন মডেল, অভিনেতা, শিল্পীদের মাঝে অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

শহিদুল্লাহ ফরায়জী বলেন, ‘সম্মাননা কে না পছন্দ করে। আমার জীবনে অসংখ্য পুরস্কার পেয়েছি। তবে আজীবন সম্মাননা এবারই প্রথম। আমার সব থেকে বেশি ভালোলাগা বেঁচে থাকতেই আজীবন সম্মাননা পাচ্ছি। ধন্যবাদ জ্ঞাপন করছি বাংলাদেশ পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সোসাইটিকে ও এই অনুষ্ঠানের সবাইকে।’

বাংলাদেশ পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সোসাইটির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এম ইব্রাহীম পাটোয়ারীর সভাপতিত্বে বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ. ক. ম. মোজাম্মেল হক। অনুষ্ঠান উদ্বোধন করবেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে. এম খালিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ।

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি