ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯, || ভাদ্র ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

আজ টেলিভিশনের পর্দায় দেখবেন

প্রকাশিত : ১০:১৯ ৯ জুন ২০১৯

কোট পরা ভদ্রলোক :
একুশে টিভিতে আজ রাত ১০টায় প্রচার হবে নাটক ‘কোট পরা ভদ্রলোক’। অভিজাত পোশাকে সাধারণ মানুষের মনোযোগ কেড়ে নেওয়া এক যুবকের নানা ঘটনা নিয়ে হাস্যরসাত্মক গল্পের এ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। নাটকটিতে অভিনয় করেছেন- মোশাররফ করিম, প্রকৃতি, ইরেশ যাকের, রোবেনা রেজা জুঁই প্রমুখ।

সেদিনও বিকেল ছিল :

চ্যানেল আইতে আজ বিকেল সাড়ে ৪টায় প্রচার হবে টেলিছবি ‘সেদিনও বিকেল ছিল’। পান্থ শাহরিয়ারের রচনায় টেলিছবিটি পরিচালনা করেছেন খন্দকার আলমগীর। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন ও সুমাইয়া শিমু। আরও অভিনয় করেছেন সেতু, মুনিয়া প্রমুখ। মনের গহিনে কে ছায়া ফেলে, তার কী চাওয়া-পাওয়া, জীবনদর্শন- কখনও কখনও এমন অনেক প্রশ্নের মুখোমুখি হয়। সেদিনও বিকেল ছিল টেলিছবির গল্পে আছে এমনই কিছু প্রশ্নের অনুসন্ধানী মানুষের নানা ঘটনা।

প্রেমের দুষ্টচক্র :

এটিএন বাংলায় আজ রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে নাটক ‘প্রেমের দুষ্টচক্র’। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন কায়সার আহমেদ। অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, নিলয়, প্রাণ রায়, অহনা, তাসনুভা তিশা, ফারহানা মিলি প্রমুখ।

ঘটনাচক্রে তিন বন্ধুর খারাপ কাজে জড়িয়ে যাওয়া নিয়ে নাটকের কাহিনী। এতে দেখা যাবে শফিকের একমাত্র শখ অসাধু উপায়ে মেয়েদের ফোন নম্বর সংগ্রহ করা। অন্য বন্ধু রনি বিবাহিত। কিন্তু তার স্ত্রী সুহি সবসময় রনিকে অকারণে সন্দেহ করে। একসময় সে বাধ্য হয়ে অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়ায়। তৃতীয় বন্ধু রাজু ঠগবাজ স্বভাবের। একের পর এক মেয়ের সঙ্গে প্রেম করে অর্থ আত্মসাৎ করে।

মাধবীলতা :

এ নাটকে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শ্যামল মাওলা ও মম। এনটিভিতে আজ রাত ৮টা ৫ মিনিটে নাটকটি প্রচার হবে। এটি রচনা করেছেন মুনতাহা বৃত্তা এবং পরিচালনা করেছেন হাবিব শাকিল। এতে আরও অভিনয় করেছেন আরফান মিতুল, বন্যা প্রমুখ।

সানগ্লাস শফিক :

এ নাটকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান ও নাবিলা ইসলাম। বাংলাভিশনে আজ বিকেল ৫টা ১৫ মিনিটে নাটকটি প্রচার হবে। এটি রচনা ও পরিচালনা করেছেন আদর সোহাগ। আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, আরফানসহ অনেকে। সানগ্লাস শফিক নামে পরিচিত এক স্বপ্ন বিলাসী যুককের নানা ঘটনা নিয়ে নাটকের গল্প।

টকলেস মোখলেস :

নাটকটিতে অভিনয় করেছেন অ্যালেন শুভ্র ও তানজিকা আমিন। আজ রাত ৮টা ৩০ মিনিটে দীপ্ত টিভিতে এটি প্রচার হবে। ‘টকলেস মোখলেস’ রচনা করেছেন মোহাইমেনুল নিয়ন এবং এটি পরিচালনা করেছেন জাহিদুল ইসলাম জাহিদ।

ফার্মগেট :

নাটকটিতে অভিনয় করেছেন তানজিন তিশা ও তৌসিফ মাহবুব। আজ রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে নাটকটি। এটি রচনা করেছেন দয়াল সাহা এবং পরিচালনা করেছেন তপু খান। এতে আরও অভিনয় করেছেন আবদুল্লাহ রানা, স্মরণ সাহা, রিতু, নাসির প্রমুখ। নাটকের কাহিনী গড়ে উঠেছে ভবিষ্যৎ গড়ার স্বপ্ন নিয়ে ফার্মগেট এলাকায় কোচিং করতে যাওয়া কয়েকজন শিক্ষার্থী নিয়ে। কিন্তু তাদের মধ্যে কারও কারও জীবন বদলে যেতে শুরু করে, ক্যারিয়ারের চেয়ে জীবনসঙ্গী নির্বাচন করতে গিয়ে।

ঝগড়া চলছে :

এ নাটকে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া নদী ও সজল। এসএ টিভিতে আজ রাত সাড়ে ৯টায় প্রচার হবে নাটকটি। এটি রচনা ও পরিচালনা করেছেন নাজমুল রনি। অভিনয় করেছেন শামীম হাসান সরকার, তাসনুভা তিশা প্রমুখ। প্রিয় মানুষের সঙ্গে হতে পারে মতবিরোধ, চলতে পারে কথা কাটাকাটি, মান-অভিমনা পর্ব। প্রতিটি বিষয় আলাদা দৃষ্টিভঙ্গিতে দেখা এবং নিজ মত সত্যি বলে প্রমাণ করতে চাওয়া দুই তরুণ-তরুণীকে নিয়ে গড়ে উঠেছে এ নাটকের কাহিনী।

এছাড়া আজ দেশ টিভিতে মিউজিক্যাল লাইভ অনুষ্ঠানে গাইবেন কণ্ঠশিল্পী কোনাল। রাত ১০টা থেকে সরাসরি অনুষ্ঠানটি সম্প্রচার করা হবে। এতে কোনাল গাইবেন ভক্ত-শ্রোতার প্রিয় কালজয়ী এবং নতুন নতুন বেশ কিছু গান। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আলমগীর হোসেন।

এসএ/

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি