ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৮ ১৪২৬

Ekushey Television Ltd.

আজ বুবলীর জন্মদিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১২ ২০ নভেম্বর ২০১৯ | আপডেট: ১২:১৩ ২০ নভেম্বর ২০১৯

সংবাদপাঠিকা থেকে চিত্রনায়িকা। সময়ের আলোচিত তারকা তিনি। মাত্র দুই বছরে চলচ্চিত্রের মতো বিশাল এক মাধ্যমে নিজের অবস্থান পোক্ত করেছেন এই অভিনেত্রী। যদিও কাজের তালিকা কম, কিন্তু তারপরেও ঢালিউডের শীর্ষ নায়িকাদের কাতারে রয়েছেন তিনি। বলছি ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলীর কথা। আজ তার জন্মদিন। এ দিনে ভক্ত ও অনুসারীদের শুভেচ্ছা বার্তায় সিক্ত হচ্ছেন তিনি।

ঢালিউডে বুবলী খুব অল্প দিনেই তারকা খ্যাতি পেয়েছেন। এর অবশ্য কারণও রয়েছে। শুরু থেকেই তিনি তার সহ শিল্পী হিসেবে পেয়েছেন বাংলাদেশের সুপারস্টার খ্যাত শাকিব খানকে। বুবলী অভিনীত সবগুলো সিনেমাতেই শাকিব খানের সঙ্গে। আর এতেই তিনি রাতারাতি দর্শক মহলে আলোচিত হয়ে ওঠেন।

এদিকে নতুন খবর হচ্ছে, সম্প্রতি বুবলী চুক্তিবদ্ধ হয়েছেন সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ নামের একটি সিনেমায়। এই সিনেমায় তার নায়ক নিরব। আর এই প্রথম তিনি শাকিব খানকে ছাড়া অন্য কোনো নায়কের বিপরীতে কাজ করতে যাচ্ছেন।

বুবলী এর আগে ‘বসগিরি’, ‘শ্যুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্যা মাইয়া’সহ ১১টি সিনেমায় অভিনয় করেছেন। আর এর সবগুলো সিনেমাতে তার হিরো ছিলেন শাকিব খান।

নিজের জন্মদিন নিয়ে বুবলী জানান, প্রতি বছরের মতো এবারও নিজের মতো করেই জন্মদিনটা কাটাবেন তিনি।

তিনি আরও বলেন, ‘আমার জন্মদিনটা আমি আমার নিজের মতো করে কাটাই। পরিবারের সবার সঙ্গে বাসায় উদযাপন করি, মসজিদে মিলাদ দেওয়া হয়, আর এতিমদের খাওয়ানো হয়। বরাবরই এমনই করি। এবারও এভাবেই কাটছে।’

বুবলী বলেন, ‘জন্মদিনে ভক্ত ও শুভাকাঙ্খিদের কাছে অনেক ভালোবাসা পাই। সবাই আমার জন্য দোয়া করবেন সামনে যেন আরও ভালো চলচ্চিত্র উপহার দিতে পারি। সবার ভালোবাসা আর দোয়ায় সামনের দিকে এগিয়ে যেতে চাই।’

উল্লেখ্য, বুবলীর জন্ম ঢাকায়, তবে তার গ্রামের বাড়ি নোয়াখালির বেগমগঞ্জের বারোগাঁওতে।
এসএ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি