ঢাকা, রবিবার   ৩১ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

আতিকুলের প্রচারণায় তারকারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৭ ১৫ জানুয়ারি ২০২০ | আপডেট: ২২:০০ ১৫ জানুয়ারি ২০২০

অনুষ্ঠিতব্য ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে প্রচারণায় নেমেছেন রূপালি পর্দা ও ফুটবল তারকারা। আনুষ্ঠানিক প্রচারণা শুরুর পর ষষ্ঠদিনে তারা নৌকার পক্ষে ভোট চান।

আজ বুধবার সকালে ফার্মগেটে আল রাজী হাসপাতালের সামনে থেকে আতিকুলের সঙ্গেই প্রচারণা শুরু করেন তারা। 

পরে তারা হলিক্রস স্কুল, ছাপড়া মসজিদ, লুকাস রেলগেট, নাবিস্কো, কুনিপাড়া, বেগুনবাড়ি, তেজগাঁও এলাকায় আতিকুল ইসলামের জন্য গণসংযোগ চালান।

প্রচারণায় চিত্রনায়ক রিয়াজ, নায়িকা বাঁধন, সাবেক প্রতিমন্ত্রী ও নাট্যাভিনেত্রী তারানা হালিম, সাবেক ফুটবলার কায়সার হামিদসহ অনেকেই আতিকুলের পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

প্রচারণায় অংশ নেওয়া নায়ক রিয়াজ সাংবাদিকদের বলেন,‘আতিক ভাই দায়িত্ব নিয়ে ভালোই কাজ করেছেন। এছাড়া তিনি নৌকার মনোনীত একজন প্রার্থী। আমার কাছে মনে হয়েছে, ক্ষমতাসীন যে দল আছে তার প্রার্থীকেই ঢাকা সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত করা হলে উন্নয়ন চলমান থাকবে এবং আমরা সুন্দর একটি ঢাকা শহর উপভোগ করতে পারবো।’ 

সাবেক প্রতিমন্ত্রী তারানা হলিম বলেন, ‘একটি সুন্দর ঢাকা গড়ার জন্য যে মানসিকতা দরকার সেটা আতিক ভাইয়ের আছে বলে আমি মনে করি। আমাদের একটি সুন্দর পরিচ্ছন্ন ঢাকা উপহার দেওয়ার মানুষটি আতিক ভাই।’

এমএস/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি