ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:০৭:৪৮

Ekushey Television Ltd.

আনুশকার বিরুদ্ধে পোশাক চুরির অভিযোগ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩১ পিএম, ১১ অক্টোবর ২০১৭ বুধবার

কয়েক দিন আগেই নিজের ফ্যাশন হাউসনাশ’-এর উদ্বোধন করেছেন বলিউড তারকা আনুশকা শর্মা এ ফ্যাশন হাউজের উদ্বোধনী অনুষ্ঠান বেশ জমকালোই ছিল। এখন এইনাশ আনুশকার জন্য সর্বনাশ ডেকে এনেছে।

‘নাশ’-এর শরৎ-শীত মৌসুমের জন্য ১৬০ ধরনের পোশাক নিজের ফ্যাশন হাউসে তুলেছিলেন তিনি। কিন্তু ডিএনএ ইন্ডিয়া জানায়, আনুশকার ফ্যাশন হাউজের ১৬০ ধরনের পোশাকের মধ্যে বেশ কিছু পোশাক হুবহু মিলে গেছে একটি চীনা ই-কমার্স ওয়েবসাইটে দেওয়া পোশাকের সঙ্গে। এর মধ্যে রয়েছে বম্বার জ্যাকেট, পার্কা, ট্যান ট্রেঞ্চ কোট ও স্ট্রিপড প্যান্ট।

তবে এই অভিযোগ অস্বীকার করে আনুশকা বলেন, আমি নাশ-এর উদ্বোধনের পর বিষয়টা খুব উপভোগ করছিলাম। নতুন কিছু সৃষ্টি করার যে আনন্দ, তা আমি এখন বুঝতে পারছি। ‘নাশ’কে নিয়ে আমরা ঘন্টার পর ঘন্টা বৈঠক করেছি। কিন্তু সেখানে চুরি কীভাবে হয়, সেটা আমার বোধগম্য হচ্ছে না।

তিনি বলেন, আমি বিশ্বাস করি, নিজের পণ্যের ওপর যদি আপনার আস্থা থাকে, তাহলে আপনার সেটা বাস্তবে পরিণত করা উচিত। অন্যরা কী করল, সেটা নিয়ে আমার মাথাব্যাথা নেই।

এ ব্যাপারে আনুশকার মুখপাত্র বলেন, গত দুই দিনে এ নিয়ে (চুরির অভিযোগ) বেশ আলোচনার সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে বিস্তারিতভাবে জানার পর আমরা এ ব্যাপারে পদক্ষেপ নেব।

সূত্র: মুম্বাই মিরর।

 

আর/এআর



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি