ঢাকা, মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯, || কার্তিক ২৮ ১৪২৬

Ekushey Television Ltd.

আপত্তি নেই জাহ্নবীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৪ ১৬ অক্টোবর ২০১৯

শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। বলিউডে তার ক্যারিয়ায় খুব বেশি দীর্ঘ নয়। পারিবারিক সূত্র ধরেই সোনালী দুনিয়ায় যুক্ত হয়েছেন তিনি। প্রথম সিনেমাতে তার অভিনয় প্রশংসিত হলেও চমক নেই ক্যারিয়ারে। এরই মধ্যে এক সাহসী খবর দিলেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্রীদেবীকন্যা জাহ্নবী জানালেন, তিনি মনে করেন নারীদের সংকোচহীন জীবনকে বড় পর্দায় তুলে ধরতে কবির সিং কিংবা জোকারের ফিমেল ভার্সন হওয়া প্রয়োজন।

তিনি বলেন, সময় বদলাচ্ছে। আমার মনে হয় নারীদের জন্য আগামীদিনে একটু কম স্যানিটাইজড চরিত্র ভাবার সময় এসেছে। এই মুহূর্তে এই ধরনের চরিত্রের কথা বললে বন্দিনীতে নূতনের চরিত্রের কথাই বলব।

তাকে জিজ্ঞাসা করা হয়, অভিনয়ের কোন দিকটা তাকে সবচাইতে টানে। উত্তরে শ্রীদেবী কন্যা বলেন, ক্যামেরার সামনে এলেই আমি ভীষণ খুশি হয়ে যাই। আর এর দৌলতে বিভিন্ন জায়গা ঘোরার যে সুযোগ পাই তাও আমার কাছে স্পেশাল।

অভিনয় করতে গিয়ে কতটা সাহসী হতে পারবেন- এমন প্রশ্নের উত্তরে জাহ্নবী বলেন, ‘এটা আসলে নির্ভর করে চরিত্র ও দৃশ্যের ওপর। অভিনেত্রী হিসেবে কোনো দৃশ্যে আমার আপত্তি নেই। এমনকি নগ্ন দৃশ্যেও নেই। কিন্তু সেটা অবশ্যই যুক্তিসঙ্গত হতে হবে। অযথা শরীর দেখাতে রাজী নই আমি। এটা আমাকে আমার পরিবার থেকেও বলা হয়েছে। সুতরাং, এটা নির্ভর করবে সব কিছুর ওপর।’
এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি