ঢাকা, বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

আবারও চলচ্চিত্রে আগুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২১ ৩০ আগস্ট ২০১৯

ঙে

ঙে

জনপ্রিয় সংগীতশিল্পী আগুন। দীর্ঘ প্রায় ২৫ বছর ধরে গানের সঙ্গে বাসবাস তার। গানের পাশাপাশি এই শিল্পী মাঝে মধ্যে অভিনয় করেছেন নাটক ও চলচ্চিত্রে। নতুন খবর হচ্ছে- পাঁচ বছর পর আবারও চলচ্চিত্রে অভিনয় করলেন তিনি। অরুণ চৌধুরীর নির্মিত ‘মায়াবতী’ চলচ্চিত্রে দেখা যাবে তাকে। এতে সংগীত জগতের একজন হিসেবেই দেখানো হবে তাকে।

বড় পর্দায় আগুনের অভিষেক ঘটে ১৯৯৭ সালে প্রয়াত বাবা খান আতাউর রহমান পরিচালিত ‘এখনো অনেক রাত’ দিয়ে। এরপর ২০০২ সালে প্রয়াত হুমায়ূন আহমেদের ‘ঘেটুপুত্র কমলা’ ও সর্বশেষ ২০১৪ সালে আলম কিরণের ‘একাত্তরের মা জননী’ চলচ্চিত্রে অভিনয় করেন আগুন।

নতুন চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে আগুন বলেন, ‘আমার অভিনীত চলচ্চিত্রগুলোর তালিকা দেখলেই বোঝা যায়, বিশেষ কিছু না হলে আমি বড় পর্দায় কখনও অভিনয় করিনি। অরুণদার এ কাজটি ভালো হবে, এই বিশ্বাস থেকেই করেছি। আশা করছি দর্শকরা নিরাশ হবেন না।’

অরুণ চৌধুরী বলেন, ‘গল্পের প্রয়োজনে সংগীতশিল্পী আগুনকে নেওয়া হয়েছে। গল্পের একপর্যায়ে তিশা অভিনীত কণ্ঠশিল্পী মায়া বেগমকে আবিষ্কার করেন সংগীত পরিচালক আগুন।’

‘মায়াবতী’ চলচ্চিত্রের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও তিশা। এতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবালসহ অনেকে।

আগামী ১৩ সেপ্টেম্বর সিনেমাটি দেশব্যাপী মুক্তি পাবে। এমনটি জানান নির্মাতা অরুণ চৌধুরী।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি