ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮ ২২:০৯:০০

Ekushey Television Ltd.

আবারও জুটি হচ্ছেন রিয়াজ-মেহজাবিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:২৬ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার

চিত্রনায়ক রিয়াজ ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এর আগেও তারা দুজন জুটি হয়ে নাটকে অভিনয় করেছেন। নতুন করে আরও একবার জুটি হতে যাচ্ছেন তারা। সম্প্রতি ‘হারানো বাড়ি’ নামের একটি টেলিছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন রিয়াজ-মেহজাবিন।

ফরিদুর রেজা সাগরের লেখা গল্প থেকে নির্মিতব্য এ টেলিছবিটি পরিচালনা করবেন অরুণ চৌধুরী। আসছে বিজয় দিবস উপলক্ষ্যে এটি চ্যানেল আইয়ে প্রচারিত হবে। যদিও টেলিছবিটির শুটিং এখনও শুরু হয়নি।

টেলিছবির কাহিনিতে দেখা যাবে, ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় এ প্রজন্মের দুটি ছেলে-মেয়ের। মেয়েটা ফটোগ্রাফার। একটা পুরনো বাড়ির সামনে দাঁড়িয়ে তোলা ছবি দেখে সে ছেলেটির প্রতি আগ্রহী হয়। কারণ ওই বাড়িটা মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত। তাছাড়া যুদ্ধের সময় মেয়েটির পরিবার সেখানে আশ্রয় নিয়েছিল। কাজেই ওই বাড়িতে যেতে ছেলেটার সঙ্গে সে বন্ধুত্ব করে।

একদিন মেয়েটাকে নিয়ে মুক্তিযুদ্ধের স্মৃতিবহন করা সেই বাড়িতে যায় ছেলেটি। কিন্তু মেয়েটা সেখানে গিয়ে দেখে, সেই পুরনো বাড়ি আর নেই। সেটা ভেঙে বাংলো বানিয়ে ফেলেছে ছেলেটা। এটা দেখে ভয়ংকর ক্ষেপে যায় মেয়েটা। এর জেরে তাদের সম্পর্কেও ফাটল ধরে। মূলত এমন ঐতিহাসিক একটি বাড়ির গল্পই দেখানো হবে টেলিছবিটিতে।

এ বিষয়ে নির্মাতা অরুণ চৌধুরী বলেন, ‘প্রতি বছর বিজয় দিবস এলেই চ্যানেল আইয়ের জন্য বিশেষ টেলিছবি নির্মাণ করি। ২০১২ সাল থেকে এটা নিয়ম হয়ে দাঁড়িয়েছে। ‘হারানো বাড়ি’ তারই ছোট্ট প্রয়াস। টেলিছবিটির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে রিয়াজ ও মেহজাবিনকে। এছাড়া থাকবেন মামুনুর রশিদও। শিগগিরই এটির শুটিং শুরু করব।’

উল্লেখ্য, রিয়াজের সঙ্গে মেহজাবিনের এটি তৃতীয় কাজ। এর আগে ২০১৭ সালে রিয়াজের বিপরীতে দুটি নাটকে অভিনয় করেছিলেন তিনি। সেগুলোর মধ্যে একটি হচ্ছে কৌশিক শংকর দাশের ‘এক যে ছিল রাজকন্যা’। অন্যটি ছিল ‘কান পেতে রই’।

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি