ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

আবারও ঢালিউড সিনেমায় ঋতুপর্ণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০১ ৮ ফেব্রুয়ারি ২০২০

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। দুই বাংলাই তার দর্শক রয়েছে। ওপার বাংলার এই তারকা বেশকিছু ঢাকাই সিনেমায় অভিনয় করেছেন। নতুন করে আবারও একটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হলেন।

জানা গেছে, গত সপ্তাহে ভারতীয় হাইকমিশনের আমন্ত্রণে ঢাকায় এসেছিলেন ঋতুপর্ণা। সেই সময় নতুন এ সিনেমা নিয়ে কথা হয় নির্মাতা নার্গিস আক্তারের। যদিও সিনেমাটির নাম এখনও চূড়ান্ত হয়নি। তবে ঋতুপর্ণাকে চুড়ান্ত করা হয়েছে নায়িকা হিসেবে।

এ বিষয়ে নির্মাতা নার্গিস আক্তার বলেন, ‘অনেকদিন যাবত ঋতুপর্ণার সঙ্গে চলচ্চিত্রটি নিয়ে কথা বলছি। গত সপ্তাহ আমরা বিষয়টি চূড়ান্ত করি। প্রাথমিকভাবে এর একটি নাম ভাবা হয়েছে। শিল্পীদের তালিকাও করা হয়েছে। তবে এগুলো চূড়ান্ত নয়।’

তিনি জানান, সিনেমাটিতে থাকবে নারীর আত্মসম্মানের গল্প। এটি একটি গবেষণাধর্মী চলচ্চিত্র। রোজার ঈদের পর এর দৃশ্যধারণ শুরু হবে। আর এখন চলছে প্রি-প্রডাকশনের কাজ।

নার্গিস আক্তার আরও বলেন, ‘সিনেমাতে দুই বাংলা জনপ্রিয় আরও তারকা থাকতে পারেন। বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রদর্শনের জন্য এটি বাংলা ও ইংরেজি দুই ভাষার তৈরি করা হবে।’

সিনেমাটি প্রযোজনা করবেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

এদিকে আগামী এপ্রিলে আসছে এই নির্মাতার চলচ্চিত্র ‘যৈবতী কন্যার মন’। নাট্যাচার্য সেলিম আল দীনের অনবদ্য সৃষ্টিতে এটি নির্মিত হয়েছে।
এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি