ঢাকা, রবিবার   ২৪ জানুয়ারি ২০২১, || মাঘ ১০ ১৪২৭

আবারও মিথিলা-সৃজিত গুজব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২১, ২৩ ডিসেম্বর ২০১৯

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে সদ্য বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বিয়ের পর প্রথমবার শ্বশুরবাড়ির এলাহি ভুরিভোজের ছবি দিয়েছিলেন ফেসবুকে। গরুর মাংস খেয়ে কট্টরপন্থীদের রোষের মুখে পড়েছিলেন পরিচালক। এবার শোনা গেল, স্ত্রী মিথিলাকে তিনি নাকি উপহার দিয়েছেন ১০ লাখ বা ১৫ লাখ টাকার নয় এক্কেবারে তিন কোটি টাকার দামি রেঞ্জ রোভার গাড়ি!

সম্প্রতি এক ইউটিউব চ্যানেল একটি ভিডিও প্রকাশ করেছে। সেখানেই এমনটা দাবি করা হয়েছে। কিন্তু সৃজিত কী বলছেন? সত্যিই কি স্ত্রীকে এত দামী উপহার দিয়েছেন তিনি?

নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সেই চ্যানেলের লিঙ্কটি শেয়ার করেছেন সৃজিত। সেখানে মন্তব্য করেছেন, ‘আমার জীবনের সবচেয়ে এক্সপেনসিভ গুজব’।

সত্যি বলতে, মিথিলাকে এত দামি গাড়ি দেননি সৃজিত। যাচাই না করেই সেই চ্যানেলটি এমন তথ্য প্রকাশ করায় অবাক পরিচালকও। ক্যাপশনে তার ব্যবহৃত ইমোজিগুলো যেন সে কথাই জানান দিচ্ছে।

আসলে সেলিব্রিটি হওয়ার ঝামেলা কম না! মিথিলার সঙ্গে বিয়ে নিয়েও অনেক উড়ো খবরের ঝক্কি পোহাতে হয়েছিল সৃজিতকে। বিয়ে হওয়ার আগেই কেউ বলছিলেন তাদের ইতিমধ্যেই রেজিস্ট্রি হয়ে গেছে আবার কেউ বলছিলেন ‘বিশেষ কারণেই’ নাকি তড়িঘড়ি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন ওই জুটি। তবে সে সব গসিপকে বুড়ো আঙুল দেখিয়ে শীতের শুরুতেই প্রায় গোপনে, গত ৬ ডিসেম্বর নিজের দক্ষিণ কলকাতার বাড়িতে ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন সৃজিত-মিথিলা।

বিয়ের পরদিনই ওই জুটি উড়ে গিয়েছিলেন আল্পসে ঘেরা জেনেভায়। সেখান থেকে শেয়ার করেন মধুচন্দ্রিমার ছবি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মিথিলা-সৃজিত দিন কাটাচ্ছেন নিজের শর্তেই।

একে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি