ঢাকা, রবিবার   ০৭ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

Ekushey Television Ltd.

আবারও রানী মুখার্জির অ্যাকশন (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৫ ২ অক্টোবর ২০১৯

বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। পাঁচ বছর আগে ‘মারদানি’ সিনেমায় ইন্সপেক্টর শিবানী শিবাজি রায়ের ভূমিকায় পর্দা কাঁপিয়েছিলেন তিনি। সিনেমায় রানীর অভিনয় ও সাহসিকতা দেখে মুগ্ধ হয়েছিল বলিউড দর্শকরা।

নারী পাচারের বিরুদ্ধে শিবানী রায়ের সংগ্রাম এবং রানী মুখার্জির অ্যাকশন বেশ প্রশংসিত হয়েছিল। এবার সেই সিনেমার সিক্যুয়াল আসছে। আগামী ডিসেম্বরে দেখা যাবে সিনেমাটি। তবে তার আগে নতুন সিনেমার চমক ও ঝলক দেখা গেল। প্রকাশ পেয়েছে ‘মারদানি-২’র টিজার। যদিও টিজার দেখে এর গল্প সম্পর্কে কিছুই বোঝার উপায় নেই। তবে এরই মধ্যে টিজারটি উন্মাদনা ছড়িয়েছে। বোঝাই যাচ্ছে আগের মতই অ্যাকশন তারকা হয়ে পর্দায় আসছেন রানী।

আগের সিনেমাটি পরিচালনা করেছিলেন প্রদীপ সরকার, এবার সিক্যুয়ালটি পরিচালনা করেছেন গোপী পুথরান। ‘মারদানি টু’র বেশিরভাগ শুটিং হয়েছে কোটাসহ রাজস্থানের বিভিন্ন অংশে।

নতুন সিনেমা নিয়ে রানী বলেন, ‘মারদানি টু’র প্রচারের প্রথম অংশটি এলো দুর্গাপূজার সময়ে। এটাই দারুণ লাগছে কারণ মা দুর্গাই নারীশক্তির আসল রূপ।

উল্লেখ্য, ২০১৮ সালের ডিসেম্বরে ‘মারদানি টু’র ঘোষণা হয় এবং শুটিং শুরু হয় এ বছরের মার্চ মাস থেকে। রাজস্থানের তপ্ত গরমে, ৪২ ডিগ্রি তাপমাত্রায় রানীর অ্যাকশন দৃশ্যের শুট করা হয়েছে। আগামী ১৩ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

দেখুন সিনেমার টিজার :

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি