ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ ৬:৫৬:০৩

Ekushey Television Ltd.

‘আমার সামনে পোশাক খুলতে শুরু করেন আলোক নাথ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৫৪ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার

এতো দিন সব গোপনই ছিল। কিন্তু যেভাবে একের পর এক যৌন হেনস্তার খবর প্রকাশ পাচ্ছে, তাতে মনে হচ্ছে- বলিউডের পুরো ইন্ডাস্ট্রিই এই রোগে আক্রান্ত। প্রায় সবাই-ই কোন না কোনভাবে এই অপরাধের সঙ্গে যুক্ত। কিন্তু কেউই মুখ খোলেননি। ক্যারিয়ার ও কাজ পাওয়া না পাওয়ার ভায়ে চুপ ছিলেন সবাই।

যা হোক; এবার অভিনেতা আলোক নাথের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন বলিউড অভিনেত্রী সন্ধ্যা মৃদুল। সেই সঙ্গে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন লেখক-প্রযোজক বিনতা নন্দা। শুধু তাই নয়, আলোক নাথের বিরুদ্ধে এবার মুখ খুলেছেন আরও একজন।

‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার ক্রিউ মেম্বর সম্প্রতি এক সাক্ষাৎকারে তার ভয়াবহ অভিজ্ঞতার কথা প্রকাশ করেন। মুম্বাইতে সিনেমার শুটিংয়ের সময় অলোক নাথ তাকে কীভাবে হেনস্থা করেছিলেন সে কথাই জনসম্মুখে আনলেন তিনি।

সাক্ষাৎকারে তিনি বলেন, ‘একটি রাতের দৃশ্যের শুট ছিল। আমি অলোক নাথের ‘কস্টিউম’ নিয়ে ওনার (আলোক নাথ) কাছে যাই। পোশাকগুলো ওনাকে দিতেই হঠাৎ আমার সামনে দাঁড়িয়েই পোশাক খুলতে শুরু করেন তিনি। আমি খানিকটা চমকে গিয়ে সঙ্গে সঙ্গে সেখান থেকে বেরিয়ে আসার চেষ্টা করি। সেই মুহূর্তে উনি আমার হাত ধরে টেনে জড়িয়ে ধরেন। কোনোরকমে নিজেকে ছাড়িয়ে আমি পালিয়ে আসি। অবাক হয়ে গিয়েছিলাম পুরো ঘটনার পর, রাগও হয়েছিল। কিন্তু আমি কাউকে কিছু বলতে পারিনি। সিনেমার পরিচালক সুরজ বরজাতিয়ার ঘনিষ্ঠমহলের একজন অলোক নাথ। ওনার বিরুদ্ধে কথা বলার সাহস আমার তখন হয়নি। তারপর থেকেই আমার জীবনটা পাল্টে যায়। সিনেমার বাকি শুটিং- এ খুব ভয়ে ভয়ে আসতাম।’

সূত্র : জি নিউজ

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি