ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

আরমানের বাসায় অভিযান 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৩ ৬ অক্টোবর ২০১৯

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমান আলীর মিরপুরের বাসায় চার ঘণ্টা অভিযান শেষে সিলগালা করে দিয়েছে র‌্যাব। 

রোববার (৬ অক্টোবর) সন্ধ্যায় র‌্যাব-৪’র অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হক সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আমরা চার ঘণ্টা অভিযান চালিয়ে ১২টি চেক বই জব্দ করেছি। একই ব্যাংকের একাধিক চেক রয়েছে। ১২টির মধ্যে ১০টি তার স্ত্রীর নামে এবং দু’টি আরমানের নামে রয়েছে। এই বাসাটি তার নিজস্ব নয়। এটি ভাড়া বাসা এখানে তার দ্বিতীয় স্ত্রী ও তার সন্তানরা থাকতেন। মাঝেমধ্যে তিনি এখানে আসতেন।

তিনি বলেন, আমরা তার স্ত্রীকে খুজছি। তাকে পেলে আরও তথ্য পাওয়া যাবে। আমার ধারণা তার স্ত্রী অভিযানের খবর পেয়ে ভোর সাড়ে চারটা থেকে পাঁচটার দিকে এখান থেকে হাসপাতালের কথা বলে বেরিয়ে গেছেন।

তিনি আরও বলেন, এখানে ফ্ল্যাট অ্যাসোসিয়েশনের সভাপতি, সহ-সভাপতি ও নির্বাহী ম্যাজিস্ট্রেটকে নিয়েই আমরা তালা ভেঙে চেকবইগুলো জব্দ করেছি। এছাড়া মাদকদ্রব্য সামগ্রী অন্য কোনো কিছু এখানে পাওয়া যায়নি বলেও যোগ করেন তিনি।

এর আগে রোরবার দুপুর ২টার দিকে মিরপুর-২ এর মসজিদ মার্কেটের ১৬ নম্বর বাড়িতে র‌্যাব তল্লাশি অভিযান শুরু করে।

শনিবার (৫ অক্টোবর) গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রাম থেকে ইসমাইল চৌধুরী ওরফে সম্রাট ও আরমানকে আটক করা হয়। পরে তাকে নিয়ে রাজধানীর কাকরাইলে তার কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব।

ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের ক্যাসিনোর টাকার সংগ্রাহক তথা ক্যাশিয়ার হিসেবে পরিচিত আরমান। মূলত তার মাধ্যমেই ক্যাসিনো জগতে প্রবেশ ঘটে সম্রাটের। ক্যাসিনো কারবারে আরমানকে গুরু বলে মানেন সম্রাট।

আরমান একসময় সিঙ্গাপুর থেকে ঢাকায় লাগেজ আনার ব্যবসা করতেন। সে সুবাদে সিঙ্গাপুরে ক্যাসিনোর সঙ্গে পরিচয় ঘটে আরমানের। পরবর্তী সময়ে সম্রাটকে এই লাভজনক কারবারের ধারণা দেন তিনি।

এ ছাড়া আরমান চলচ্চিত্র প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেন। সম্প্রতি জনপ্রিয় নায়ক শাকিব খানকে কেন্দ্রীয় চরিত্রে রেখে দুটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে তিনি লগ্নি করেছেন কয়েক কোটি টাকা। নিজেই প্রযোজনা প্রতিষ্ঠান খোলেন। ‘দেশ বাংলা মাল্টিমিডিয়া’ নামের চলচ্চিত্র প্রোডাকশন হাউসের প্রধান কর্ণধার আরমান।

গত ঈদুল আজহায় মুক্তি পাওয়া শাকিব খান ও বুবলী অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমাটির প্রযোজক আরমান। এটি আরমানের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম ফিল্ম। এরপর শাকিব খানের বিপরীতে নবাগত এক নায়িকাকে নিয়ে ‘আগুন’ নামের দ্বিতীয় ফিল্মের কাজও শুরু হয় আরমানের প্রযোজনায়।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি