ঢাকা, রবিবার   ১৯ জানুয়ারি ২০২০, || মাঘ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

আশুলিয়ায় ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৩:২৮ ৯ ডিসেম্বর ২০১৯

পূর্ব শক্রুতার জের ধরে শিল্পাঞ্চল আশুলিয়ায় এক ফল ব্যবসায়ীকে গুলি করে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। এসময় ওই ব্যবসায়ীর কাছ থেকে নগদ তিন লাখ টাকা ও দুটি স্মার্ট মুঠোফোন লুটে নিয়ে যায় তারা। 

আহত ওই ব্যবসায়ী রিয়াজুল ইসলাম (৩৫) পল্লীবিদ্যুৎ এলাকার আইয়ুব আলীর ছেলে। রোববার (৮ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের পল্লীবিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ফল ব্যবসায়ী রিয়াজুল ইসলামের স্বজনরা জানান, ব্যবসায়ীক কাজ শেষে করে বাড়িতে ফিরছিলেন তিনি। এসময় সে পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছলে একদল সন্ত্রাসী তাকে এলোপাতাড়ি গুলি করে নগদ তিন লাখ টাকা ও দুটি মুঠোফোন ফোন লুটপাট করে নিয়ে যায়। 

তাকে মৃত ভেবে এলাকায় কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক ছড়িয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় রিয়াজুলকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করান। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত ওই ব্যবসায়ীর পেটে গুলি লাগায় তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের ওটি (অপারেশন) ইনচার্জ নাছির আহমেদ।

বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রিজাউল হক দিপু বলেন, ‘এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

এআই/
 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি