ঢাকা, বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০, || আষাঢ় ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

পণ্য ক্রয়ে বিশাল ছাড় নিয়ে নতুন বছরে স্যামসাং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৬ ১২ জানুয়ারি ২০২০ | আপডেট: ২৩:০৭ ১৩ জানুয়ারি ২০২০

ক্রেতাদের জন্য টেলিভিশন, রেফ্রিজারেটর ও ওয়াশিং মেশিনে বিস্ময়কর ছাড় নিয়ে নতুন দশক শুরু করলো স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশ। নতুন এ সাশ্রয়ী অফারের অধীনে ক্রেতারা টেলিভিশন ক্রয়ে পাবেন সর্বোচ্চ ৫৬ শতাংশ ডিসকাউন্ট, রেফ্রিজারেটর ক্রয়ে উপভোগ করতে পারবেন সর্বোচ্চ ২০ শতাংশ ডিসকাউন্ট এবং ওয়াশিং মেশিন ক্রয়ে পাবেন সর্বোচ্চ ১০ শতাংশ ডিসকাউন্ট।  

পণ্যের দামে বিশেষ এ ছাড় নিয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘ক্রেতাদের হাতের নাগালে নতুন উদ্ভাবন পৌঁছে দেয়ার ব্যাপারে স্যামসাং সর্বদা সচেষ্ট। সে প্রতিশ্রুতির ধারাবাহিকতায়, এ ছাড় আমাদের পক্ষ থেকে ক্রেতাদের জন্য নতুন বছরের শুভেচ্ছা স্বরূপ।’     

নির্দিষ্ট মডেলে টেলিভিশন ক্রয়ে সর্বোচ্চ ৫৬ শতাংশ ছাড়ে ক্রেতারা পাবেন ৫ বছরের সার্ভিস ওয়্যারেন্টি এবং ৪ বছর পর্যন্ত প্যানেল ওয়্যারেন্টি। এবং নির্দিষ্ট মডেলের রেফ্রিজারেটর ক্রয়েও থাকছে সর্বোচ্চ ২০ শতাংশ ছাড় এবং কম্প্রেসারে ১০ বছরের ওয়্যারেন্টি। পাশাপাশি, নির্বাচিত ওয়াশিং মেশিন ক্রয়ে ক্রেতারা উপভোগ করতে পারবেন ১০ শতাংশ ছাড়। এর বাইরেও সুযোগ থাকছে ওয়াশিং মেশিন ক্রয়ে বিনামূল্যে মাইক্রোওয়েভ জিতে নেয়ার সুযোগ।        

সকল ছাড়ের অফার ছাড়াও পণ্য ক্রয়ে থাকছে ১২ মাসের কিস্তি সুবিধা এবং বিনামূল্যে হোম ডেলিভারি ও ইনস্টলেশন। শুধুমাত্র স্যামসাং অনুমোদিত শোরুম থেকে পণ্য ক্রয়ে এসব সুবিধা উপভোগ করতে পারবেন ক্রেতারা। 

আরকে// 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি