ঢাকা, সোমবার   ২০ জানুয়ারি ২০২০, || মাঘ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

ইটিভি’র নতুন আয়োজন ‘চায়ের সকাল’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৩ ১৪ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৫:০৪ ১৪ জানুয়ারি ২০২০

একুশে টেলিভিশনে (ইটিভি) আগামী শুক্রবার থেকে শুরু হতে যাচ্ছে প্রতিদিনের গানের অনুষ্ঠান ‘চায়ের সকাল’। কণ্ঠশিল্পী কমলিকা চক্রবর্তীর উপস্থাপনায় প্রতিদিন সকাল আটটায় একুশে টেলিভিশনের পর্দায় অনুষ্ঠানটি প্রচার হবে।

অনুষ্ঠানটিতে গান পরিবেশন করবেন দেশের প্রথিতযশা শিল্পীরা। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর, নজরুল ইসলাম, অতুল প্রসাদ, রজনীকান্তসহ বাংলার আউল-বাউল তথা লালন, রাধারমন, শাহ্ আবদুল করিম, হাসান রাজা, ভাওয়াইয়া, ভাটিয়ালীসহ সব ধরনের গান পরিবেশন করা হবে ‘চায়ের সকাল’ অনুষ্ঠানটির মাধ্যমে।

‘চায়ের সকাল’ অনুষ্ঠানের মূল দর্শন হলো বাংলার শুদ্ধ সংস্কৃতির চর্চাকে তুলে ধরা। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন ইসরাফিল শাহীন।

অনুষ্ঠানটির উপস্থাপিকা কমলিকা চক্রবর্তী কলকাতাসহ বাংলাদেশের বিভিন্ন চ্যানেলে নিয়মিত গান করছেন। ছোটবেলা থেকেই বাংলাদেশে এসে এই দেশের মানুষকে গান শোনানোর ইচ্ছা ছিল তার। ঢাকায় তার প্রথম আগমন ঘটে ২০১৭ সালে। বন্ধুদের সঙ্গে ঢাকার শাহবাগ, টিএসসিসহ ঘুরেছেন বিভিন্ন জায়গায়। পরবর্তী সময় সাংবাদিক বেবী মওদুদের পুত্রবধূ হয়ে স্বামীসূত্রে এখন তিনি ঢাকায় বসবাস করছেন। বাংলাদেশ ও ভারতে স্টেজ শো করে দর্শকদের মাঝে আলাদা পরিচিতি পেয়েছেন তিনি।

এদিকে, একুশে টেলিভিশনে আরও বেশ কিছু জনপ্রিয় অনুষ্ঠান প্রচারিত হয়। এছাড়া, রয়েছে সমসাময়িক জাতীয়, আন্তর্জাতিক, অর্থনীতি, রাজনীতি, খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, শিক্ষা, প্রবাস, ক্যারিয়ার, বিনোদন, লাইফ স্টাইলসহ সব খবর।

এছাড়া , অনলাইনে ২৪ ঘণ্টা লাইভ সম্প্রচারে এসেছে বেসরকারি খাতে দেশের প্রথম টেরেস্টেরিয়াল টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশন-ইটিভি। এর ফলে এখন থেকে একুশে টেলিভিশনের ওয়েবসাইটে ২৪ ঘণ্টা বিরতিহীন লাইভে দেখা যায় চ্যানেলটির সংবাদসহ জনপ্রিয় সব অনুষ্ঠানমালা।

এজন্য একুশে টেলিভিশনের ওয়েবসাইটের (https://www.ekushey-tv.com/) উপরে হেডার অংশে দেয়া ETV LIVE বাটনে ক্লিক করলেই দেখা যাবে একুশের লাইভ স্ট্রিমিং।

একে//

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি