ঢাকা, সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯, || পৌষ ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

ইমরান-অবন্তিকার সংসারে ভাঙনের সুর

প্রকাশিত : ১৮:২৩ ২২ মে ২০১৯ | আপডেট: ২১:৪৮ ২২ মে ২০১৯

বন্ধুত্বটা ছেলেবেলার। এরপর প্রেম। সবমিলিয়ে দীর্ঘ ৮ বছর সম্পর্ক তাদের। এরপর ২০১১ সালে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেতা ইমরান খান ও অবন্তিকা মালিক। ২০১৪ সালে ৯ জুন ইমরান ও অবন্তিকার জীবনে আসে তাদের আদরের সন্তান ইমরা। কিন্তু এখন শোনা যাচ্ছে দু:খের সংবাদ। ভেঙে যাচ্ছে ইমরান-অবন্তিকার সুখের সংসার।

বলিউড সূত্রের খবর, গত দুদিন আগেই ইমরানের বাড়ি ছেড়ে মেয়ে ইমারাকে নিয়ে বেরিয়ে গিয়েছেন অবন্তিকা। তিনি আপাতত তার মা-বাবার সঙ্গে রয়েছেন।

জানা গেছে, ইমরান ও অবন্তিকার মধ্যে যে দ্বন্দ্ব, তা মিটিয়ে দেওয়ার চেষ্টা করছে তাদের পরিবার। এর আগে অবন্তিকা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে লিখতেন অবন্তিকা মালিক খান। কিন্তু এখন খান পদবী তুলে নিয়েছেন তিনি। যেটি নজরে আসায় গুঞ্জন রটেছে ইমরান-অবন্তিকার বিচ্ছেদের খবর।

এমনকি এবিষয়ে অভিনেতা ইমরান খানকে প্রশ্ন করলে এড়িয়ে যাচ্ছেন তিনি।

ইমরান-অবন্তিকার বিচ্ছেদের বিষয়ে অবন্তিকার মা বন্দনা বলেন, ‘যা শোনা যাচ্ছে, তা একটুও সঠিক নয়। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া, অশান্তি হতেই পারে। সবকিছুই ঠিক হয়ে যাবে। ইমরান বা অবন্তিকা কেউই বিবাহ-বিচ্ছেদের কথা ভাবছেন না।’

এদিকে জানা যাচ্ছে, দীর্ঘদিন ধরে ইমরানের ক্যারিয়ারে কোনও সাফল্য আসছে না। যার কারণেই অবন্তিকার সঙ্গে তার সমস্যা সৃষ্টি হয়েছে।

উল্লেখ্য, ইমরান খান অভিনেতা আমির খানের ভাগ্নে।

সূত্র : জি নিউজ

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি