ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

ঈদে অঞ্জন আইচের তিন নাটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৩ ২২ মে ২০২০ | আপডেট: ১১:১৮ ২২ মে ২০২০

নির্মাতা অঞ্জন আইচ

নির্মাতা অঞ্জন আইচ

ঈদুল ফিতর উপলক্ষে তিনটি নাটক নিয়ে আসছেন জনপ্রিয় নির্মাতা অঞ্জন আইচ। নাটক তিনটি হলো-‘কুহক ও গ্রীন টি’, ‘আবার সর্বনাশ’ ও ‘লাকি ভাই লিমিটেড’। পরিচালনার পাশাপাশি নাটকগুলোর গল্প ও চিত্রনাট্য করেছেন অঞ্জন আইচ নিজেই।

বিষয়টি নিশ্চিত করে অঞ্জন আইচ একুশে টেলিভিশনকে বলেন, মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাসের কারণে তেমন কেউ নাটক নির্মাণ করতে পারেনি। এ কারণে টেলিভিশনে নতুন নাটকের চাহিদাও বেশি। আমার নতুন নাটকগুলো করোনার আগেই নির্মাণ করে রেখেছিলাম। তিনটি নাটক দেশের বিভিন্ন টেলিভিশনে প্রচার হবে। এছাড়া আরও নুতন দুইটি নাটকের কথাবার্তা চলছে। আশাকরি সেই দুটিও এবারের ঈদে প্রচার হবে। 

নাটক ‘কুহক ও গ্রীন টি’ প্রচারিত হবে ঈদের ৩য় দিন রাত ৮টায় শুধুমাত্র একুশে টেলিভিশনে। এতে অভিনয় করেছেন- সাদিয়া জাহান প্রভা, মনোজ  প্রামাণিক, মাহবুব শাহীন, মীনাক্ষী।


নাটক ‘কুহক ও গ্রীন টি’

নাটক ‘আবার সর্বনাশ’ ঈদের ৫ম দিন রাত ৭.৪০ মিনিটে শুধুমাত্র এটিএন বাংলায়। অভিনয় করেছেন- জাকিয়া বারী মম, মনোজ প্রামাণিক, সূচনা আজাদ, মাহবুব শাহীন, সামিয়া নাহি।


নাটক ‘আবার সর্বনাশ’

এছাড়া ‘লাকি ভাই লিমিটেড’ সাত পর্বের ধারাবাহিক নাটকটি বৈশাখী টিভিতে প্রচারিত হবে ঈদের ১ম দিন থেকে ৭ম দিন পর্যন্ত। এতে অভিনয় করেছেন- তারিক আনাম খান, সাদিয়া জাহান প্রভা, সূচনা আজাদ, নাঈম, ফারুক আহমেদ, মাজনুন মিজান, আশিষ খন্দকার, সাখাওয়াত হোসেন শওকত, মাহবুব শাহীন, আবির আল ইমরান আহমেদ, নাহিদ,আজহার , ফয়সাল, আসিফ নজরুল, পীযূষ সেন বেনু, তারিক স্বপন,নাবিলা ইসলাম ও টুটুল চৌধুরী।


নাটক ‘লাকি ভাই লিমিটেড’

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি