ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

এই প্রথম ফেরদৌস-পূর্ণিমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২২ ৪ ডিসেম্বর ২০১৯

আগামী ৮ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে অনুঠিত হবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান। এ অনুষ্ঠানে এবারই প্রথম উপস্থাপক হিসেবে হাজির হতে যাচ্ছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অনুষ্ঠানে ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন।

জানা গেছে, পুরস্কার প্রদান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা যাবে ফেরদৌস ও পূর্ণিমাকে। এছাড়া এই অনুষ্ঠানে মো. খুরশীদ আলম, সামিনা চৌধুরী, মমতাজ, নকীব খান, ইমরান, কনা, সাব্বির, লিজা গান গাইবেন। নাচ পরিবেশন করবেন অপু বিশ্বাস, ববি, মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, তমা মির্জা ও ওয়ার্দা রিহাব।

এর আগে গত ৭ নভেম্বর একসঙ্গে ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। ২০১৭ সালে ‘গহীন বালুচর’ সিনেমার জন্য সেরা পরিচালকের পুরস্কার পেতে যাচ্ছেন বদরুল আনাম সৌদ এবং একই বছর সেরা চলচ্চিত্র হয়েছে ‘ঢাকা অ্যাটাক’। ২০১৮ সালে ‘জান্নাত’ সিনেমার জন্য সেরা পরিচালক হয়েছেন মোস্তাফিজুর রহমান মানিক এবং একই বছর সেরা চলচ্চিত্র হয়েছে ‘পুত্র’।

উপস্থাপনার পাশাপাশি ২০১৮ সালে ‘পুত্র’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতা প্রধান চরিত্রে পুরস্কার গ্রহণ করবেন ফেরদৌস আহমেদ।
এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি