ঢাকা, সোমবার, ২২ অক্টোবর, ২০১৮ ৮:১৮:১৩

Ekushey Television Ltd.

একের পর এক রেকর্ড ভাঙছে ‘ভারত আনে নেনু’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪০ এএম, ৬ মে ২০১৮ রবিবার | আপডেট: ১১:০৫ এএম, ৬ মে ২০১৮ রবিবার

দক্ষিণী ইন্ডাস্ট্রির সিনেমা ‘ভারত আনে নেনু’ গত সপ্তাহে ভারত ও বিশ্বজুড়ে এক সঙ্গে মুক্তি পেয়েছে। সিনেমাটিতে একজন মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন তেলেগু সুপারস্টার মহেশ বাবু। এটি পরিচালনা করেছেন কোরাতালা শিবা।
আর তার মুগ্ধকর অভিনয়ে ‘ভারত আনে নেনু’ বিশ্বজুড়ে একের পর এক রেকর্ড ভাঙছে। মুক্তির পর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে সিনেমাটি। ভারতের বাজারে তো বটেই ধুন্ধুমার ব্যবসা করছে আন্তর্জাতিক বাজারেও।
জানা গেছে, উত্তর আমেরিকায় সিনেমাটির ব্যবসা প্রায় ৩৫ লাখ মার্কিন ডলার। অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডেও পিছিয়ে নেই সিনেমাটি। এখানে সিনেমাটির ব্যবসা প্রায় পৌনে ছয় লাখ মার্কিন ডলার। এছাড়া যুক্তরাজ্য ও ইউরোপজুড়ে সিনেমাটির ব্যবসা প্রায় ৩ লাখ ৭০ হাজার মার্কিন ডলার। মধ্যপ্রাচ্যেও ‘ভারত আনে নেনু’ দারুণ ব্যবসা করেছে ইতিমধ্যে। আর এর পরিমাণ ৬ লাখ ৬৫ হাজার মার্কিন ডলার। অন্যদিকে আফ্রিকা, মালয়েশিয়া, সিঙ্গাপুর আর অন্যান্য দেশে এর ব্যবসা প্রায় ২ লাখ মার্কিন ডলার।
সব মিলিয়ে তেলেগু সুপারস্টার মহেশ বাবুর সুপার মুভি ‘ভারত আনে নেনু’ আন্তর্জাতিক বাজারে ব্যবসা করেছে মোট প্রায় ৫ দশমিক ২৯ মিলিয়ন মার্কিন ডলার (৩৫ দশমিক ৩৮ কোটি রুপি)।

এসএ/

 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি