ঢাকা, রবিবার   ১৩ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

এত ক্ষেত মেয়েরা কীভাবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হয়: ফারিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৯, ১ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৫:১৪, ১ অক্টোবর ২০১৮

মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন। বর্তমানে মিডিয়া থেকে একটু দূরে অবস্থান করছেন তিনি। রয়েছেন দেশের বাইরে মালয়েশিয়ায়। সেখানে পড়ালেখার সুবাদে তিনি এখন প্রবাসী। মাঝেমধ্যে দেশে আসেন, তবে কাজের জন্য নয়, বেড়াতে। কিন্তু প্রবাসে থাকলেও ফারিয়া সব সময়ই আপডেট থাকেন অনলাইনে। নিজের ফেসবুকে ছবি প্রকাশ করে, মনের কথা লিখে ভক্ত ও বন্ধুদের সঙ্গে শেয়ার করেন। এবার তিনি একটি স্ট্যাটাস দিলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে।

ফারিয়া লিখেছেন-

‘আমরা কেন এই মেয়েগুলাকে নিয়ে হাসতেছি? ওদের কী দোষ ...

ওরা তো জেনেই আসছে যে ওদের চেহারাটাই আসল। ওদের কি শিক্ষাগত যোগ্যতা দেওয়া হয়েছিল নিবন্ধনের আগে? আমার এ নিয়ে সন্দেহ আছে ...

আর যদি নাই দিয়ে থাকে ওদের কী গ্রুমিং করাইছে বা কারা করাইছে যারা ‘হাউ আর ইউ’ বলার পর ‘আই এম ফাইন’টা পর্যন্ত বলা শিখাই নাই? এত ক্ষেত মেয়েরা কীভাবে ফাইনালিসট হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশে? বিচারকরা কীভাবে ওদের এত দূর আনলো?

যতদূর জানি যে প্রতিযোগিতায় অনেকগুলো রাউন্ড থাকে। তাহলে এতগুলো রাউন্ড কীভাবে এই মেয়েগুলা শেষ করে ফাইনালে আসলো? এই দেশে সবসময় ক্ষমারই মূল্যায়ন হয়, যোগ্যতার না ...

তাই এসব মেয়ে ওইটা জেনেই আসছে ...

ব্যর্থতা এসব সংগঠকদের যারা এত বড় একটা প্ল্যাটফর্মকে কমেডি শো বানানোর সুযোগ করে দেয়...’

ফারিয়ার এই বক্তব্যে অসংখ্য মন্তব্য পাড়েছে। কেউ তার পক্ষে কথা বলেছেন। আবার কেউ বিতর্ক সৃষ্টির চেষ্টায় বিরুপ মন্তব্য করেছেন।

(ফেসবুক থেকে সংগৃহীত)

এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি