ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

এন্ড্রু কিশোরের জন্য ৫০ লাখ টাকার ফান্ড সংগ্রহ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৮ ২ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৮:১৫ ২ ডিসেম্বর ২০১৯

সিঙ্গাপুরে চিকিৎসাধীন এন্ড্রু কিশোর

সিঙ্গাপুরে চিকিৎসাধীন এন্ড্রু কিশোর

সর্বশেষ চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিলসহ অসুস্থ কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের পাশে দাঁড়িয়েছেন নামী-দামী অনেকেই। গঠন করা হয়েছে ফান্ড বা তহবিল। কিংবদন্তি এই শিল্পীর ক্যান্সারের চিকিৎসার জন্য যে তহবিলে অবশেষে জমা হয়েছে ৫০ লাখ টাকা। বিষয়টি নিশ্চিত করেছেন এন্ড্রু কিশোরের শিষ্য কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস।

এন্ড্রু কিশোরের চিকিৎসায় গঠিত এই ফান্ডে এখন পর্যন্ত সহযোগিতা করেছেন ফরিদুর রেজা সাগর, সৈয়দ আব্দুল হাদী, হানিফ সংকেত, সাবিনা ইয়াসমীন, কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, জেমস, অনন্ত জলিল, মমতাজ বেগম, মেয়র আতিকুল ইসলাম, বাদল রায়, দিলারা আলো, কবির বকুল, দিনাত জাহান মুন্নি, চন্দন সিনহা, পলাশ সাজ্জাদ, দিঠি আনোয়ার, জলের গান প্রমুখ।

এদিকে এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য এই তহবিল গঠনের আবেদন করেছেন তার স্ত্রী লিপিকা এন্ড্রু। ‘গো ফান্ড মি’ নামের ওয়েবসাইটে এটা করা হয়েছে। এই ফান্ডেও সহযোগিতা করছেন অনেকেই।

শিল্পীর পাশে ফাউন্ডেশন, সাউন্ডটেক, অনুপম রেকর্ডিং মিডিয়া, ক্রিশ্চিয়ান হাউজিং সোসাইটিসহ আরও কয়েকটি প্রতিষ্ঠান এগিয়ে এসেছে। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই শিল্পীর চিকিৎসা সহায়তার জন্য ১০ লাখ টাকা দেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। অসুস্থ অবস্থায় গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে।

এ পর্যন্ত তার তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে এবং গত ২৬ নভেম্বর থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে। আরও ৩টি সাইকেলে ১২টি কেমোথেরাপি দেয়া হবে।

চিকিৎসকরা জানিয়েছেন, এ চিকিৎসা আরও প্রায় আড়াই থেকে তিন মাস চলবে। এরই মধ্যে এন্ড্রু কিশোরের চিকিৎসায় এক কোটিরও বেশি টাকা খরচ করেছে তার পরিবার। প্রয়োজন আরও অনেক টাকা। এন্ড্রু কিশোরকে যে কেমোথেরাপি দেয়া হচ্ছে এর প্রতিটির মূল্য প্রায় ৯ লাখ টাকা।

এদিকে এন্ড্রু কিশোরের চিকিৎসার অর্থ সংগ্রহের জন্য আগামী ২০ ডিসেম্বর নিউইয়র্কের উডসাইডের কুইন্স প্যালেসে অনুষ্ঠানের আয়োজন করেছে শো-টাইম মিউজিক। এ অনুষ্ঠানে গান গাইবেন বেবী নাজনীন, বাপ্পা মজুমদার ও সামিনা চৌধুরীসহ আরও অনেকে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি