ঢাকা, বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯, || কার্তিক ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন রাফাহ তোরসা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৫ ১১ অক্টোবর ২০১৯ | আপডেট: ২৩:৩৭ ১১ অক্টোবর ২০১৯

রাফাহ নানজীবা তোরসা মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯ এর মুকুট জয়ী হয়েছে। চলতি বছর ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’ প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন এ সুন্দরী।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে গ্র্যান্ড ফিনালে তোরসা চ্যাম্পিয়ন হন। এসময় তার মাথায় মুকুট পরিয়ে দেন গেল বারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। 

এবারে প্রথম রানার আপ মায়ামী এবং সেকেন্ড রানার আপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলার নাম ঘোষণা করেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। জমকালো আয়োজনের মধ্য দিয়ে এবারের বিজয়ীর নাম ঘোষণা করেন অনুষ্ঠানের দুই উপস্থাপক দেবাশীষ বিশ্বাস ও শ্রাবণ্য তৌহিদা। 

গত ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মধ্য দিয়ে যাত্রা শুরু করে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচনের এই আয়োজনটি। ৩৭ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হয়েছেন রাফা মানজিবা তোরশা।

এ বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অডিশনের জন্য ৩৭ হাজার ২ শত ৪৩ জন সুন্দরী নিবন্ধন করেন। সেখান থেকে অডিশনের জন্য ডাক পান ৩০০ জন। সেখান থেকে যাচাই বাছাই শেষে বর্তমানে ৩৫ জন সুন্দরী নিয়ে শুরু হয় প্রতিযোগিতার মূল আয়োজন। সৌন্দর্য, শিক্ষা, বুদ্ধিমত্তাসহ আরও কিছু যোগ্যতার উপর ভিত্তি করে বাছাই করা হয় সেরা ১২ জন সুন্দরী। তাদের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন দেবাশীষ বিশ্বাস, লুনা ,সুমনা সোমা, রফিকুল ইসলাম র্যাফ।  প্রধান তিন বিচারক চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও সৌন্দর্য বিশেষজ্ঞ ফারনাজ আলম।

গ্রান্ড ফিনালেতে উপস্থিত ছিলেন অমিকন ইন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, এক্সপার্ট প্রোভাইডারের ম্যানেজিং ডিরেক্টর অপু খন্দকার, এক্সপোজার ট্যালেন্ট এজেন্সির সিইও সজীব রশীদ, আয়োজনের ব্রডকাস্টিং পার্টনার এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান ও নানা অঙ্গনের তারকারা। এছাড়াও ছিলেন মিস সিংগাপুর ২০১৮ ভেনেসা পন্সে দে লিওন, গোলাম সামদানী, করভী রাখসান্দ ধ্রুব প্রমুখ।

আগামী বছরের শুরুর দিকে লন্ডনে অনুষ্ঠিত হবে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা। সেখানে বাংলাদেশের হয়ে অংশ নেবেন এই মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ী।

এমএস/এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি