ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৮ ১৪২৬

Ekushey Television Ltd.

এবার কলকাতার ওয়েব সিরিজে একঝাঁক বাংলাদেশি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪১ ১৩ নভেম্বর ২০১৯

কলকাতার শীর্ষস্থানীয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’এ এবার কাজ করলেন একঝাঁক বাংলাদেশি তারকা। কলকাতার এসভিএফ এর ওয়েব প্লাটফর্ম ‘হইচই’র জন্য নির্মিত হলো জনপ্রিয় ‘একেন বাবু’ সিরিজের তৃতীয় সিজন। প্রতিষ্ঠানটি এই পর্যন্ত একের পর এক জনপ্রিয় এবং গুণগত মান সম্পন্ন কনটেন্ট বাজারজাত করে ইতোমধ্যেই বিশ্বের বাংলা ভাষাভাষীদের কাছে সর্বাধিক জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্মে পরিণত হয়েছে। সমকালীন সময়ে আমাদের দেশেও 'হৈচৈ' নামক এই ওয়েব প্ল্যাটফর্মটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

তাদের গ্লোবাল ওয়েব প্ল্যাটফর্ম 'হৈচৈ'র জন্য নির্মিত ‘একেন বাবু'র তৃতীয় কিস্তিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন চিত্রনায়ক ইয়াশ রোহান, অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ ও শিমুল খান। আরও আছেন বাংলাদেশের শহিদুল আলম সাচ্চু ও জিয়াউল হাসান কিসলু।
শিমুল খান জানালেন, 'একেন বাবু'র নতুন সিজনটি পরিচালনা করেছেন হৈচৈ এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'আস্তে লেডিস' খ্যাত জনপ্রিয় নির্মাতা অভিজিৎ চৌধুরী। আর গল্প, চিত্রনাট্য, সংলাপ যৌথভাবে লিখেছেন কোলকাতার বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় লেখক পদ্মনাভ দাসগুপ্ত এবং স্বয়ং নির্মাতা অভিজিৎ চৌধুরী। মূল শ্যুটিং এবং প্রোমোশনাল শ্যুটিং শেষে বর্তমানে এই ওয়েব সিরিজের ডাবিং পর্ব চলছে। পোস্ট প্রোডাকশনের পুরো কাজ শেষে নভেম্বরের শেষ দিকে হৈচৈ এর ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে 'একেন বাবু'র এই নতুন সিজনটি।

বরাবরের মতই নাম ভূমিকা 'একেন বাবু' চরিত্রে থাকছেন কোলকাতার মঞ্চ এবং চলচ্চিত্রের তুখোড় অভিনেতা অনির্বাণ চক্রবর্তী। এই উপলক্ষে তিনি গত সপ্তাহে ঢাকায় এসে প্রোমোশনাল শ্যুটিং করে গেছেন। এই সিরিজের অন্যতম কেন্দ্রীয় চরিত্র 'জাহিদ খান'! খুবই রহস্যজনক এই চরিত্রেই হৈচৈ এর পর্দায় হাজির হবেন ঢাকাই বাংলা সিনেমার অভিনেতা শিমুল খান। 

এছাড়া অন্যান্য কেন্দ্রীয় এবং গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান, আয়ূষী তালুকদার, সৌম্য ব্যানার্জী, শহিদুল আলম সাচ্চু, দেবপ্রিয় বাগচী, পার্থ ব্যানার্জী, জিয়াউল হাসান কিসলু, কৌশিক গোস্বামী, কাজী নওশাবা আহমেদ, অরবিন্দ রায়, দীপক হালদার প্রমূখ।

এমএস/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি