ঢাকা, রবিবার   ০৯ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৫ ১৪২৭

Ekushey Television Ltd.

এবার খলনায়িকার ভূমিকায় ঐশ্বর্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৫ ২ সেপ্টেম্বর ২০১৯

নায়িকা চরিত্রে অনেক অভিনয় করেছেন। এবার সেই পরিচয় থেকে বেরিয়ে খল চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ঐশ্বর্য রাই। মণি রত্নমের ছবিতে এর আগেও অভিনয় করেছেন ঐশ্বরিয়া। যেসব পরিচালক চিরাচরিত গ্ল্যামারাস চরিত্রের বাইরে ভিন্ন দৃষ্টিতে বিশ্বসুন্দরীকে ব্যবহার করেছেন তাদের মধ্যে মণি রত্নম অন্যতম। এবার আরও একবার তার সিনেমায় দেখা যাবে সাবেক এই বিশ্বসুন্দরীকে।

শুধু তাই নয়, সূত্রের খবর নায়িকা নয়, খলনায়িকার ভূমিকায় দেখা যাবে ঐশ্বর্যকে। চরিত্রের বিভিন্ন স্তরের মাধ্যমে ছবিতে খলনায়িকার রূপ ফুটিয়ে তুলবেন 'রাই' সুন্দরী।

অভিনেতাদের অনেকেই বলে থাকেন, নেগেটিভ চরিত্রে অভিনয় করা সবসময়েই বেশি চ্যালেঞ্জিং। কারণ একজন খলনায়ক বা খলনায়িকার চরিত্রের আড়ালে লুকিয়ে থাকে একাধিক মানসিকতা। মণি রত্নমের আগামী সিনেমায় সেই চ্যালেঞ্জই এবার গ্রহণ করেছেন ঐশ্বর্য। 

বিনোদন পোর্টাল 'স্পটবয়' সূত্রে জানা যায়, তামিল কাহিনী 'কালকি'-এর উপর ভিত্তি করে রচনা করা হয়েছে সিনেমার চিত্রনাট্য। চোল সাম্রাজ্যের ইতিহাসের উপর ভিত্তি করে রচিত কাহিনী কালকি। সেখানে চোল সাম্রাজ্যের কোষাধ্যক্ষ পেরিয়া পাঝুভেত্তারাইয়ার স্ত্রী নন্দিনীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন ঐশ্বর্য।

তামিল ইতিহাস নির্ভর উপন্যাস 'কালকি' অনুযায়ী, নন্দিনী ছিলেন চোল সাম্রাজ্যের এক উচ্চাকাঙ্খী মহিলা। চোল সাম্রাজ্যের পতনের ক্ষেত্রে তাঁর ভূমিকা ছিল অপরিসীম। শক্তির বিস্তারের উদ্দেশ্যে প্রতিহিংসাপরায়ণতা, ধূর্ততা ও ছলের আশ্রয় নেন নন্দিনী। চোল সম্রাট আরুলমোঝি বর্মনের জীবনের উপর ভিত্তি করেই রচিত কালকি। ফলে বেশ বোঝা যাচ্ছে কঠিন ও ভিন্ন ধারার চরিত্রে দেখা যাবে ঐশ্বর্যকে। একাধিক স্তরের মাধ্যমে নন্দিনীর রূপকে দর্শকদের কাছে নিজেকে তুলে ধরবেন ঐশ্বর্য। 

প্রায় ১,০০০ বছর আগের ইতিহাসকে ভিত্তি করে সিনেমা তৈরী করা কখনই সহজ নয়। এর মধ্যেই গবেষণার কাজ অনেকটাই সেরে ফেলেছেন পরিচালক। সূত্রের খবর এর মধ্যেই বিশাল সেট তৈরীর কাজও শুরু হয়ে গিয়েছে। চলতি বছরের শেষেই শুটিং শুরু হবে বলে মনে করা হচ্ছে। 

অমিতাভ বচ্চনও এই সিনেমায় কোনও চরিত্রে থাকতে পারেন বলে কানাঘুষো শোনা যাচ্ছে। এর আগে শেষবার ২০০৫ সালে 'সরকার রাজ'-এ শেষবার পর্দায় একসঙ্গে দেখা গিয়েছিল অমিতাভ-ঐশ্বর্যকে। অমিতাভ বচ্চন যোগ দিলে সিনেমাটি যে ভিন্ন মাত্রায় পৌঁছে যাবে, তা বলাই বাহুল্য।  

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি