ঢাকা, রবিবার   ২৭ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

এবার বাবাকে নিয়ে মুখ খুললেন সানি লিওন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৯ ৩ অক্টোবর ২০১৯

সম্প্রতি একটি ক্যানসার বিষয়ক সচেতনতামূলক অনুষ্ঠানে অংশ নেন সানি লিওন। সেখানেই নিজের কঠিন অভিজ্ঞতার কথা জানালেন সানি। তার মতো অভিজ্ঞতা যাতে আর কারও না হয়, সেই লক্ষ্যেই সচেতনতা বৃদ্ধি করতে চান সানি। 

তিনি জানান, ২০১০ সালে ক্যানসারে বাবাকে হারিয়েছি। সেই সময়টা খুবই কঠিন ছিল। বলিউড সুন্দরী বলেন, 'ক্যানসারের মতো রোগে বাবাকে হারিয়েছি আমি। এই রোগকে খুব কাছ থেকে দেখেছি। তাই সকলের মধ্যে ক্যান্সার নিয়ে আমি সচেতনতা বাড়াতে চাই।'

শুধু অনুষ্ঠানে অংশ নেয়াই নয়, সেখানে নিজের আঁকা বেশ কিছু ছবিও নিলামে তোলেন সানি। যার পুরো টাকাটাই ক্যানসার নিয়ে গবেষণা ও রোগীদের চিকিৎসার জন্য বিশেষ তহবিলে দান করেন তিনি। সানি বলেন, যারা আজ আমাদের সঙ্গে আর নেই, তাদের স্মৃতির উদ্দেশে এই প্রচেষ্টা। আমার তুলির প্রতিটা টানে আমি তোমাদের কথাই ভেবেছি।

তবে শুধু টাকা তোলাই নয়, নিজের বিশাল ফ্যান বেজকে ব্যবহার করে ক্যানসারের বিষয়ে সচেতনতা বৃদ্ধি করতে চান সানি। 

সানির জীবন নিয়ে করা বায়োপিক করণজিত্-এ নিজেরই চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেখানেও তার বাবার ক্যানসারে জর্জরিত হওয়ার বিষয়টি উঠে আসে। সেই প্রসঙ্গে সানি বলেন, ওয়েব সিরিজে যারা আমার মা-বাবার চরিত্রে অভিনয় করেছিলেন, তারা হয়তো আমার সত্যিকারের মা-বাবা নন। কিন্তু আমার অভিনয়ের সময়ে অনুভূতিগুলি পুরোপুরি সত্যিকারের ছিল। 

সানি আরও জানান, অভিনয়ের সময়ে বাবার ক্যানসার ও মায়ের কফিনবন্দি দেহের সিচ্যুয়েশনে অভিনয় করতে গিয়ে বার বার তার জীবনের ফেলে আসা দিনগুলির কথা মনে পড়েছে। আর তাতেই তার নিজের জীবন ও ক্যানসার সম্পর্কে আত্মপোলব্ধি হয়। সূত্র- জিনিউজ।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি