ঢাকা, বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০, || আষাঢ় ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

এবার ‘মাসুদ রানা’য় যুক্ত হলেন শ্রদ্ধা কাপুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৫ ২৯ আগস্ট ২০১৯

শ্রদ্ধা কাপুর। বলিউডের অন্যতম মেধাবী ও সুন্দরী অভিনেত্রী। বাংলাদেশে নির্মাণের অপেক্ষায় থাকা গোয়েন্দা সিরিজ ‘মাসুদ রানা’য় যুক্ত হলেন তিনি। দেশীয় প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার ফেইসবুকে দেওয়া এক পোস্টে এ খবর জানা গেছে।

সেখানে লেখা হয়- ‘শ্রদ্ধা কাপুর বর্তমানে বলিউডের অন্যতম মেধাবী ও সুন্দরী অভিনেত্রী। তিনি ‘মাসুদ রানা’ সিনেমাতে জয়েন করছেন।’

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরে আলোচনায় রয়েছে ‘মাসুদ রানা’। সম্প্রতি সিনেমাটি নির্মাণের বিষয়ে আপডেট খবর জানিয়েছে জাজ মাল্টিমিডিয়া।

তারা জানা যায়, চলচ্চিত্রটির বাজেট ১০ মিলিয়ন ডলার (প্রায় ৮৪কোটি টাকা) ছাড়িয়ে যাবে। চলচ্চিত্রটির শুটিং হবে- মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে।

এ সিনেমাতে হলিউডের মিকি রোর্কও অভিনয় করবেন। মিকি রোর্ক ও ভারতের রেসলার কালি ছাড়াও সিনেমাটিতে অভিনয় করবেন দ্য ট্রান্সপোর্টার খ্যাত ‘গ্যাব্রিয়েল রাইট’, দ্য ম্যাটরিক্স রিলোডেড খ্যাত ‘ড্যানিয়েল বেনহার্ট’ এবং মাইকেল পেরে।

আরও জানা যায়, মাসুদ রানা, কবীর চৌধুরী এবং রূপা চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের অভিনয়শিল্পী। মাসুদ রানার বস রাহাত খানের ভূমিকায় অভিনয় করবেন বাংলাদেশ সেনাবাহিনীর একজন অবসরপ্রাপ্ত মেজর জেনারেল। শিগগিরই আনুষ্ঠানিকতার মাধ্যমে নামগুলো জানানো হবে।

দুই ভাষায় নির্মিতব্য এ চলচ্চিত্রটি যুক্তরাষ্ট্রেও সেন্ট্রাল ইন্টিলিজেন্স এজেন্সি (সিআইএ) এর প্রাক্তন একজন গোয়েন্দা মাসুদ রানার প্রজেক্ট উপদেষ্টা হিসাবে কাজ করছেন। যাতে মাসুদ রানার লুক সত্যিকারের একজন স্পাই এর মত হয়।

কাজী আনোয়ার হোসেনের লেখা ‘মাসুদ রানা-ধ্বংস পাহাড়’ উপন্যাস থেকে চিত্রনাট্য পরিমার্জন, পরিবর্তন ও পরিবর্ধন করেছেন আবদুল আজিজ, আসিফ আকবর ও নাজিম উদ দৌলা। হলিউডের পেশাদার স্ক্রিপ রাইটার মুভি ক্রিটিকরা পরবর্তীতে ফাইন টিউন করেছে চিত্রনাট্যটির। সিনেমাটি পরিচালনা করবেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডের ডিরেক্টর আসিফ আকবর।

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি