ঢাকা, শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ১ ১৪২৬

Ekushey Television Ltd.

এবার সাব্বির নাসিরের মিউজিক ভিডিও ‘তোমার হবো বলে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৬ ১৩ আগস্ট ২০১৯

‘তোমার হবো বলে’ শিরোনামে নতুন গান নিয়ে দর্শকের জন্য হাজির হয়েছেন সংগীতশিল্পী সাব্বির নাসির।  শফিক তুহিনের সুর-সংগীত এবং আবু সায়েম চৌধুরীর কথায় গানচিল মিউজিকের ব্যানারে ইউটিউবে প্রকাশ পেয়েছে গানটি। গানের ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার।

অত্যাধুনিক সিনেমাটিক টেকনোলজিতে ভিডিওটি নিমার্ণে পুরান ঢাকা ও সদরঘাট এলাকায় শ্যুট করা হয়েছে । প্রযোজনার দায়িত্বে ছিলো সিনেআর্ট প্রোডাকশন।

গানটির সুরকার শফিক তুহিন বলেন “সাব্বির নাসিরের সাথে আমার এটি প্রথম কাজ। তিনি সত্যিই একজন অন্তপ্রাণ সোল মিউজিশিয়ান এবং তার গায়কীতে একটা নিজস্বতা রয়েছে। আমি আশা রাখি এই গানটি শ্রোতাদের অনেক অনেক ভালো লাগবে।”


গানটি প্রসঙ্গে ভিডিও ডিরেক্টর শুভব্রত সরকার বলেন, “সাব্বির নাসিরের সঙ্গে এটিই আমার প্রথম কাজ। কাজ করার আগেই বুঝে গিয়েছি তিনি দারুণ পারসোনালিটির একজন মানুষ। নিজের কাজের প্রতি অন্যরকম ভালবাসা ও বিশেষ ধরনের একরকম স্বকীয়তা আছে তার। আমাদের অল্প সময়ে গড়ে ওঠা পারস্পারিক সম্পর্ক আর ভিডিও নিয়ে ফলপ্রসূ আলোচনারই প্রতিফলন অ্যাকশন, থ্রিলার আর রোমান্টিক ধাঁচের মিউজিক ভিডিও ‘তোমার হবো বলে’।

এই ধরনের চ্যালেঞ্জিং কাজ আমি সত্যি অনেক পছন্দ করি। আশা করছি দর্শক এই মিউজিক ভিডিও দেখে আনন্দ পাবেন।”

উল্লেখ্য, সাব্বির নাসিরের গানের হাতেখড়ি ছোটবেলা থেকেই। একসময় খ্যাতিমান ওস্তাদদের কাছ থেকে তালিম নিয়েছেন। গান গাওয়ার পাশাপাশি তিনি লিড গিটার বাজান। ১৯৮৫ সাল থেকে তিনি ব্লুজ মিউজিক নিয়ে কাজ করছেন। অসংখ্য গানের সঙ্গে গিটার বাজিয়েছেন। সুফিবাদ নিয়েও ছিল তাঁর আগ্রহ। ১৯৯৮ সালে মেটামরফোসিস ব্যান্ডের সঙ্গে ‘জীর্ণ শহরে বৃষ্টি নামে’ অ্যালবামে কাজ করেছেন। জিম মরিসন আর মার্ক নফলারের দ্বারা প্রভাবিত হয়েছেন সব সময়।

একসময় কিছু অভিমান নিয়ে মিউজিককে ছেড়ে চলে যান নিভৃতে। এরপর নিজেকে প্রতিষ্ঠিত করছেন করপোরেট ব্যক্তিত্ব হিসেবে। সমসাময়িক মিউজিশিয়ান আর বন্ধুদের অনুপ্রেরণায় আবার স্টুডিওতে ফিরেন তিনি। হাতে তুলে নেন পুরোনো সেই গিটার। এর আগে সাব্বির নাসির ‘তোমার হবো বলে’ গানটির আগে  কন্ঠ দিয়েছেন ‘বৈশাখী মেলায়’,‘জল জোছনা’, ‘ফাগুন আসছে’, ‘তুমি যদি বলো’ গানগুলোতে। 

এনএম
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি